|
এই সংবাদটি পড়েছেন 865 জন

দশ ব্যান্ডের এক কনসার্ট

ডেইলি বিডি নিউজঃ আসছে নভেম্বরের ২৬ তারিখে স্বপ্নালোড়নের আয়োজনে টিএসসি অডিটরিয়ামের একই মঞ্চে গেয়ে উঠবেন বাংলাদেশের অন্তত দশটি জনপ্রিয় ব্যান্ড দল।

জানা গেছে, স্বপ্নালোড়নের আলোড়ন পুরো বাংলাদেশে ছড়িয়ে দিতে ‘আলোড়নের কনসার্ট’ নামে আসছে ২৬ নভেম্বর বৃহস্পতিবার বিকাল থেকে ঢাকার টিএসএসটি অডিটরিয়ামের মঞ্চ মাতাবেন দেশের জনপ্রিয় দশটি ব্যান্ড। দশটি ব্যান্ড দল যথাক্রমে মাকসুদ ও ঢাকা, অরুপ রাহীর লীলা, বাপ্পা মজুমদার(দলছুট), শিরোনামহীন, বাউল এক্সপ্রেস, রেশমি ও মাটি, নেমেসিস, চিৎকার, ক্রিপটিক ফেইট, সমগীত। এছাড়াও মঞ্চে গাইবেন জনপ্রিয় সঙ্গীতশিলল্পী কৃষ্ণকলি ও তানভীর আলম সজীব।

দেশ সেরা শিল্পীদের কনসার্ট উপভোগ করতে টিকেট সংগ্রহের জোনগুলো ভাগ করে দেয়া হয়েছে। বিভিন্ন প্রাইভেট ইউনিভার্সিটি ছাড়াও টিকেট সংগ্রহ করা যাবে সীমান্ত স্কয়ার, বসুন্ধরা সিটি, ইস্টার্ন প্লাজাসহ অন্যান্য
শপিংমলে। কনসার্ট ও  টিকেট বিষয়ক সার্বিক যোগাযোগের জন্য ০১৮৫১৩১৪৬৫৪, ০১৭৩২৭০৮৭৪৭, ০১৯৫৬৩১৫৮৬২ এই নম্বরগুলোতে ফোন করতে পারেন।

উল্লেখ্য, স্বপ্নালোড়ন একটি অরাজনৈতিক সংঘঠন। সামাজিক আলোড়ন গড়ে তোলাই যাদের মূল উদ্দেশ্য। আপাতত যে সংঘঠনটি শুধুমাত্র শিক্ষার হাতেখড়ি নিয়েই কাজ করে যাচ্ছে।

Leave a Reply

Your email address will not be published.