Main Menu

শেখ হাসিনার উচ্চতা দলের চেয়ে বেশি

ডেইলি বিডি নিউজঃ আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার উচ্চতা দলের চেয়ে বেশি এমন মন্তব্য করেছেন দলের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ে  ১০ জানুয়ারি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবসের প্রস্তুতি উপলক্ষে স্বেচ্ছাসেবক লীগ আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, চিন্তা, মননশীলতা ও দক্ষতার জন্য আজ তার জনপ্রিয়তা শুধু দেশে নয়, অভ্রভেদী।  এ জনপ্রিয়তার জন্যই একটি মহল তাকে হত্যার ষড়যন্ত্র করছে। বিশতম ষড়যন্ত্র হলো বিমানে যান্ত্রিক ত্রুটি।

কিন্তু ওই ষড়যন্ত্রকারীদের মনে রাখতে হবে যে, ১৯৮১ সালের শেখ হাসিনা আর ২০১৬ সালের শেখ হাসিনা এক নয় বরং হাজার গুণ বেশি শক্তিশালী। তাই এসব ষড়যন্ত্রের মাধ্যমে তাকে ঠেকানো যাবে না।

তিনি বলেন, জঙ্গিবাদ একটি বৈশ্বিক সমস্যা।  কোনোভাবে মনে করার কারণ নেই যে, তারা শেষ হয়ে গেছে। তাদের প্রতিনিয়ত ডালপালা গজাচ্ছে। এর প্রমাণ হলি আর্টিজানের পর কল্যাণপুর ও আশকোনার ঘটনা। সুতরাং পুলিশি এই অভিযানে সন্তুষ্ট না থেকে সবাইকে সতর্ক থাকতে হবে।

দলের নেতাকর্মীদের সতর্ক করে তিনি বলেন, দলের মধ্যে কেউ বিপদগামী হলে সংশোধন করা হবে, সংশোধন করা সম্ভব না হলে তাকে দল থেকে বের করে দেয়া হবে। গুটিকয়েক কর্মীর জন্য শেখ হাসিনার উন্নয়নকে ম্লান করতে দেয়া যাবে না।

সমাবেশ চলাকালে সাধারণ জনগণের চলার পথে যেন কোনো প্রকার বিঘ্ন না ঘটে সে বিষয়ে তিনি বলেন, আমরা জনগণের জন্য রাজনীতি করি। সুতরাং জনগণের কষ্ট হয় এমন কিছু করা যাবে না।

১০ জানুয়ারি স্বদেশ প্রত্যাবর্তন দিবসে পুরো ঢাকার রাজপথ সোহরাওর্দীর মোহনায় মিশে যাবে এটা যেমন সত্যি তেমনি শৃঙ্খলার বিষয়টাও স্মরণকালের স্মরণীয় হবে বলে আশ্বাস দেন ওবায়দুল কাদের।

স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোল্লা মো. আবু কাউছারের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য প্রদান করেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম। উপস্থিত ছিলেন আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক ব্যারিস্টার  বিপ্লব বড়ুয়া। অনুষ্ঠান সঞ্চালনা করেন স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক পঙ্কজ দেবনাথ।






Related News

Comments are Closed