|
এই সংবাদটি পড়েছেন 4,647 জন

বিপিএল-থ্রি মাতাতে আসছেন আমব্রিন

ডেইলি বিডি নিউজঃ শৈল্পিক উপস্থিতি এ সময়ের অন্যতম আলোচিত এক তারকার নাম আমব্রিন। আর নতুন চমক হিসেবে বাংলাদেশের অভিনেত্রী আমব্রিন এবার জায়গা করেন নিলেন বিপিএল-থ্রি’তে। আমব্রিনরে সাথে যোগ দিতে ভারত থেকে ঢাকায় আসছেন মিস ইন্ডিয়ার সেমি ফাইনালিস্ট পামেলা ভাদুরী। তিনি স্টার স্পোর্টসের উপস্থাপক হিসেবে দীর্ঘদিন কাজ করেছেন।

উপস্থাপনা অঙ্গনে আমব্রিনের উপস্থিতি দর্শককে মুগ্ধ করছে নিয়মিত। আমব্রিন প্রথম উপস্থাপনা করেন এনটিভির ‘মিউজিক-ই ফোনি’ অনুষ্ঠানে। এতে টানা দু’বছর উপস্থাপনা করে বেশ দর্শকপ্রিয়তা পান তিনি। বর্তমানে উপস্থাপনা নিয়েই বেশি ব্যস্ত এ পর্দাকন্যা। এনটিভির ‘উদ্দীপন’, দেশ টিভিতে ‘সিনেমা এক্সপ্রেস’, আরটিভিতে ‘মিউজিক স্টেশন’ ও এশিয়ান টিভিতে ‘এশিয়ান কিচেন’ অনুষ্ঠানের নিয়মিত উপস্থাপনা করছেন আমব্রিন।

যদিও বাংলালিংক কল ব্লকের বিজ্ঞাপনচিত্রে আমব্রিনকে প্রথম মডেল হিসেবে উপস্থাপন করেছিলেন তানভীর হাসান। সেই থেকে আজ পর্যন্ত প্রায় ১৩-১৪টি বিজ্ঞাপনচিত্রে মডেল হিসেবে কাজ করেছেন তিনি। এর মধ্যে উল্লেখযোগ্য হলো বনফুল, বসুন্ধরা, বেঙ্গল ও বাংলালিংকের বিজ্ঞাপনচিত্র। আর আমব্রিন অভিনীত প্রথম নাটক ছিল আফজাল হোসেন পরিচালিত ‘চলো বিয়ে করে ফেলি’। এই নাটকে তিনি আফজাল হোসেনের বিপরীতেই অভিনয় করেন। এরপর তিনি আরো বেশ কয়েকটি নাটকে অভিনয় করেছেন। সর্বশেষ তিনি শাওনের পরিচালনায় দুটি নাটকে কাজ করেন।

আমব্রিন

আমব্রিন

ঘনিয়ে এসেছে বিপিএল-এর তৃতীয় আসর। ২০ তারিখ হচ্ছে জমকালো উদ্বোধন। তবে এবারের আয়োজনে ডাক পাননি শিনা। তার সঙ্গে পাঁচ বছরের চুক্তি থাকলেও সেটি বাতিল করেছে বিপিএলের সম্প্রচার কর্তৃপক্ষ চ্যানেল নাইন। এবার শিনা চৌহান নয় কেন? তার চুক্তি বাতিল হওয়ার কারণ কী- এমন প্রশ্নের জবাবে তানভীর খান জানান, শিনা চৌহান চুক্তি ভঙ্গ করেছেন। আমরা আশা করি না যে, বিপিএল মাঠ থেকে বেরিয়েই আমাদের উপস্থাপককে সিনেমার নায়িকা চরিত্রে আবিষ্কার করব। একটা ইন্টারন্যাশনাল ইভেন্টের সঙ্গে থাকলে কিছু বিষয় মেনে চলতে হয়। তা না হলে তো হয় না।

বিষয়টি নিশ্চিত করে চ্যানেল নাইনের অনুষ্ঠান প্রধান তানভীর খান বলেন, এবারের আসরে আমরা অনেক যাচাই-বাছাই এবং স্ক্রিন টেস্ট শেষে ভারত থেকে পামেলা আর বাংলাদেশ থেকে আমব্রিনকে চূড়ান্ত করেছি। এ নির্বাচনের বিষয়টি আমরা অনেক লম্বা প্রক্রিয়ার মধ্য দিয়ে শেষ করেছি। কারণ আমাদের অতীত অভিজ্ঞতা খুব বেশি সুখকর ছিল না।

আমব্রিন ডেইলি বিডি নিউজ ডট নেটকে  বলেন, আমি খুব আনন্দিত হয়েছি খবরটি শুনে। এরকম একটা অয়োজনে নিজেকে উপস্থাপিকা হিসেবে ভাবতেও যেন শিউরে উঠছি। সবাই দোয়া করবেন।

গত দুই আসরে বিপিএলের দেশীয় উপস্থাপক হিসেবে দেখা গেছে নওশীন, নাবিলা এবং মুনমুনকে। অথচ এবার এই তিনজনের একজনও থাকছেন না। এবার তৃতীয় আসরের জন্য চূড়ান্ত হলেন লাক্স সুন্দরী মডেল অভিনেত্রী আমব্রিন। উপস্থাপক-মডেল-অভিনেত্রীদের মধ্যে এবার আমব্রিনকেই সবচেয়ে যোগ্য মনে করেছে চ্যানেল নাইন ও বিপিএল কর্তারা।

Leave a Reply

Your email address will not be published.