Mon. Apr 12th, 2021

সিলেট মহানগর ও জেলা মহিলা দলের কমিটিতে পদপ্রাপ্তদের অভিনন্দন জানিয়েছেন ডাঃ মজুমদার

ডেইলি বিডি নিউজঃ জাতীয়তাবাদী মহিলা দল সিলেট মহানগর ও জেলা মহিলা শাখার পূর্ণাঙ্গ কমিটিতে পদপ্রাপ্তদের অভিনন্দন জানিয়েছেন বাংলাদেশ জাতীয়তাবাদী মহিলা দল সিলেট মহানগর শাখার সিনিয়র সহ-সভাপতি অধ্যাপিকা ডাঃ নূরুন নাহার মজুমদার। সংবাদ মাধ্যমে প্রেরিত এক অভিনন্দন বার্তায় তিনি বলেন, আমি আশাবাদী নবনির্বাচিত নেতৃবৃন্দ সাবেক তিনবারের সফল প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার হাতকে শক্তিশালী করতে গুরুত্বপূর্ণ ভুমিকা পালন করবেন।

তিনি আরো বলেন, ‘আইনের শাসনকে পদদলিত করে দেশে পেশিশক্তি নির্ভর এক বর্বর আওয়ামী দুঃশাসন চাপিয়ে দেওয়ার বেপরোয়া ও ধারাবাহিক অপপ্রয়াসে নাগরিক সমাজ আজ গভীরভাবে উদ্বিগ্ন। বর্তমান সরকার জনগণের অধিকার ছিনিয়ে নিয়ে জবরদস্তি ও অপকৌশলের মাধ্যমে ক্ষমতাসীন হয়েছে’। এ অবস্থা থেকে দেশ ও দেশের জনগণকে মুক্তি দিতে দায়িত্ব প্রাপ্ত নেতৃবৃন্দের জোরালো ভুমিকা রাখার সু্যোগ রয়েছে বলেও উল্লেখ করেন। 

সত্য ও ন্যায় কথা বললে হামলা-মামলা আর গ্রেফতার করা হচ্ছে- এমন অভিযোগ করে ডাঃ মজুমদার অবিলম্বে আটক নেতাকর্মীদের মুক্তি দাবি করেন। সেই সাথে জাতীয়তাবাদী মহিলা দল সিলেট মহানগর ও জেলা মহিলা শাখার পূর্ণাঙ্গ কমিটিতে স্থান প্রাপ্ত নেতৃবৃন্দ আওয়ামী দুঃশাসনের বিরুদ্ধে কার্যকর ভূমিকা পালন করবেন বলেও তিনি আশাবাদ ব্যাক্ত করেন।

উল্লেখ্য, গত বৃহস্পতিবার মহিলা দলের কেন্দ্রীয় সভাপতি আফরোজা আব্বাস ও সাধারণ সম্পাদক সুলতানা আহমেদ জাতীয়তাবাদী মহিলা দল সিলেট মহানগর ও জেলা মহিলা শাখার কমিটি অনুমোদন দেন।