Main Menu

হেনু মিয়ার অর্থায়নে ফেঞ্চুগঞ্জে ফ্রি মেডিকেল ক্যাম্প সম্পন্ন

ডেইলি বিডি নিউজঃ ফেঞ্চুগঞ্জ উপজেলায় জালালাবাদ এসোসিয়েশন ফ্রান্স শাখার সভাপতি ও আল ইউরোপিয়ান বাংলাদেশ এসোসিয়েশন বিজনেস এ্যাফেয়াস সাধারণ সম্পাদক বিশিষ্ট সমাজসেবক মো: হেনু মিয়ার অর্থায়নে এবং আশিঘর ক্রিকেট এসোসিয়েশনের সহযোগিতায় ফ্রি মেডিকেল ক্যাম্প ও ঔষুধ বিতরণ সম্পন্ন হয়েছে।

গতকাল (৫ জানুয়ারী) শুক্রবার সকালে এলাকার আব্বাস আলী সরকারী প্রাথমিক বিদ্যালয়ে গরীব দুস্থদের জন্য ফ্রি মেডিকেল ক্যাম্পের আয়োজন করা হয়। ক্যাম্প উদ্বোধনী অনুষ্টানে উপস্থিত ছিলেন আশিঘর ক্রিকেট এসোসিয়েশনের উপদেষ্টা রিয়াজুল ইসলাম খান, সভাপতি আকরামুল হক চৌধুরী, সাধারণ সম্পাদক আব্দুল আওয়াল কয়েছ, উপজেলা আওয়ামী-সেচ্ছাসেবকলীগের সভাপতি ছামিউল হাসান চৌধুরী কানন, জিয়াউর রহমান প্রমুখ। চিকিৎসা সেবা প্রদান করেন ডাঃ প্রদীপ কুমার দাশ (এম.ডি.পি এইচ.ডি), ডাঃ মামুন মিয়া (ডি. এ. এম.এস),তায়েবুল আলম আনাস(ডি. এ. এম.এস), ডাঃ ফারহানা বেগম হেনা (আর.এম.পি), ডাঃ সৈয়দ আব্দুল কাদির(ডি. এ. এম.এস)।

এছাড়াও উপস্থিত ছিলেন মাহফুজ সাকিল, জাবের আহম্মদ, ইউনুছ, মাহসিন, সাইফুল,তারেক আহমদ,নাহিদ আলম টিটু,ফয়াজ,মনসুর প্রমুখ।

দিনব্যাপী ক্যম্পে বিশেষজ্ঞ চিকিৎসকের মাধ্যমে সকল রোগী দের বিনামূল্যে স্বাস্থসেবা ও অসুস্থদের মধ্যে বিনা মূল্যে ঔষধ বিতরন করা হয়। বিজ্ঞপ্তি






Related News

Comments are Closed