|
এই সংবাদটি পড়েছেন 138 জন

সিলেট মেট্রোপলিটন চেম্বারের নতুন পরিচালনা পর্ষদ গঠন

ডেইলি বিডি নিউজ: সিলেট মেট্রোপলিটন চেম্বার অব কর্মাস ইন্ডাস্টির নতুন পরিচালনা পর্ষদ গঠন করা হয়েছে। রবিবার দুপুরে এসএমসিসিআই’র কনফারেন্স হলে নির্বাচন কমিশনার এডভোকেট নিজাম উদ্দিনের সভাপতিত্বে ২০১৯-২০২১ মেয়াদের জন্য অফিস বিয়ারার নির্বাচনী সভা অনুষ্ঠিত হয়।
সভায় নবনির্বাচিত ২১ সদস্য বিশিষ্ট পরিচালনা পর্ষদের পক্ষ থেকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় ২০১৯-২০২১ মেয়াদের জন্য সভাপতি হিসাবে আফজাল রশীদ চৌধুরী, ১ম সহ-সভাপতি হিসাবে শফিউল আলম চৌধুরী ও সহ-সভাপতি হিসাবে মাওলানা খায়রুল হোসেন ও কোষাধক্ষ্য হিসাবে আলীমুছ ছাদাত চৌধুরী নির্বাচিত হন।

এরআগে গত ২৭ জানুয়ারী এসএমসিসিআই’র ২০১৯-২০২১ দ্বি-বার্ষিক মেয়াদের জন্য পরিচালনা পর্ষদ নির্বাচনের তফসিল ঘোষণা করা হয়। ঘোষিত তফসিল অনুযায়ী নির্বাচনে একটিমাত্র প্যানেল হওয়ায় নির্বাচন কমিশনার ঘোষিত প্যানেলকে নির্বাচিত ঘোষণা করেন।

নতুন পরিচালনা পর্ষদের অন্য সদস্যরা হচ্ছেন- পরিচালক সুমেয়াত নুরী চৌধুরী, মো. মুহিতুল বারী, জিয়াউল গণী আরিফীন, অজয় কুমার ধর, মাসুদ জামান, মো. সিদ্দিকুর রহমান, মো. জালাল উদ্দিন, মো. মাহবুবুর রহমান, মো. ইলিয়াছুর রহমান, রাজিব ভৌমিক, মো. শাহ আলম, শান্তনু দত্ত, মো. বদরুল ইসলাম, মো. আব্দুর রহমান রিপন, সাব্বির আহমদ, মো.মাহমুদুর রহমান, ইঞ্জিনিয়ার তানভীর শাহরিয়ার।

এছাড়া সভায় নির্বাচনী বোর্ড ও আপীল বোর্ডের সকল সদস্যবৃন্দ ও এসএমসিসিআই’র বিদায়ী পরিচালনা বোর্ডর সকল সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন। সভায় বিদায়ী সভাপতি হাসিন আহমদ নবনির্বাচিত সভাপতি ও পরিচালনা পর্ষদকে ধন্যবাদ জানান। এ সময় তিনি বলেন, আমরা আশা করবো এসএমসিসিআই এর নতুন নেতৃত্ব এসএমসিসিআই এর কর্মকান্ডকে আরো গতিশীল করবেন। আমি নবনির্বাচিত কমিটির সর্বাঙ্গীন সফলতা ও মঙ্গল কামনা করছি।

নবনির্বাচিত সভাপতি আফজাল রশীদ চৌধুরী বলেন, আমাকে সভাপতি নির্বাচিত করায় এসএমসিসিআই’র নবনির্বাচিত পরিচালনা পর্ষদকে ধন্যবাদ। তিনি বিধায়ী পরিচালনা পর্ষদ ও বর্তমান পরিচালনা পর্ষদের সকল সদস্যদের সহযোগীতা একান্তভাবে কামনা করেন।