|
এই সংবাদটি পড়েছেন 132 জন

মালয়েশিয়ায় বাস দুর্ঘটনায় নিহতদের ৫ জন বাংলাদেশি

ডেইলি বিডি নিউজ:: মালয়েশিয়ায় বাস দুর্ঘটনায় নিহত ১১ জনের মধ্যে পাঁচ জন বাংলাদেশের নাগরিক।

কর্মকর্তাদের কাছ থেকে পাওয়া তথ্যের বরাত দিয়ে সোমবার মালয়েশিয়ার সংবাদ মাধ্যম নিউজ স্ট্রেইটস টাইমসের এক প্রতিবেদনে একথা বলা হয়েছে।

এতে বলা হয়েছে, মালয়েশিয়ার কুয়ালালামপুর আন্তর্জাতিক বিমানবন্দরের মাস কার্গো কমপ্লেক্সের কাছে জালান এসএইট পেকেলিলিং এলাকায় রোববার স্থানীয় সময় রাত ১১টা ১০ মিনিটের দিকে এই দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় বাসটির সামনের অংশ দুমড়ে মুচড়ে যায়। এতে বাসের চালকসহ অন্তত ১১ জন নিহত এবং ৩২ জন আহত হয়।

নিহতদের মধ্যে পাঁচজন বাংলাদেশ, তিনজন ইন্দোনেশিয়া ও দুইজন নেপালের নাগরিক। নিহত এক নারীর পরিচয় এখনও নিশ্চিত করতে পারেনি মালয়েশিয়ার কর্তৃপক্ষ।

নিহত পাঁচ বাংলাদেশি হলেন– মো. রাজিব মুনসি (২৬), মো. সোহেল (২৪), মোহিন (৩৭), আল আমিন (২৫) ও গোলাম মোস্তফা (২২)।

দুর্ঘটনায় আহতদের মধ্যে সাতজন বাংলাদেশি। তারা হলেন– মো. নাজমুল হক (২১), মো. রজবুল ইসলাম (৪৩), ইমরান হোসেন (২১), জাহিদ হাসান (২১), শামীম আলী (৩২), মোহাম্মদ ইউনুস (২৭) ও মো. রাকিব (২৪)।

মালয়েশিয়ার সেলানগর প্রদেশের সেপাং জেলার পুলিশ প্রধান সহকারী কমিশনার জুলকিফলি আদমশাহ বলেন, বাসটিতে ৪৩ জন যাত্রী ছিল। এরা সবাই মাস কার্গো কমপ্লেক্সের চুক্তিভিত্তিক শ্রমিক। রাতের পালায় কাজ করার জন্য তারা নেরগরি সেমবিলান প্রদেশের নিলাই থেকে কর্মস্থলে যাওয়ার পথে দুর্ঘটনার শিকার হন।