|
এই সংবাদটি পড়েছেন 115 জন

খালেদা জিয়া মুক্তি পরিষদ বার্মিংহাম ওয়েস্ট মিডল্যান্ড ইউ কে কমিটি গঠন

নিজস্ব প্রতিনিধি::খালেদা জিয়া মুক্তি পরিষদ বার্মিংহাম ওয়েস্ট মিডল্যান্ড ইউ কে কমিটি গঠন । জালাল উদ্দিন আহমেদ কে আহবায়ক ও আব্দুল কবির কে সদস্য সচিব করে ৪১ সদস্য বিশিষ্ট খালেদা জিয়া মুক্তি পরিষদ গঠন করা হয়।

আহবায়ক কমিটির সদস্য বৃন্দ যথাক্রমে মোহাম্মদ আফসল (আব্বাস মিয়া), জালাল চৌধুরী, ফয়সাল আহমেদ, ঈদন আলী, আব্দুল মোমিন চৌধুরী, কবির আহমেদ, বাবরুল হোসেন, ফরহাদ আহমেদ, সৈয়দ রুপন আলী,আলী হোসেন ,ছালিক মিয়া,চুনু মিয়া,অলিউর রহমান, গোলাম মোস্তাফা লিমন, মাসুক মিয়া,আলাউর রহমান, ছালিক লোদী, মিরন মিয়া মিলন, আব্দুস সালাম, শামীম খাঁন,সুহেল আহমদ, উকিল মিয়া,সাজু আহমেদ, পাপ্পু চৌধুরী,আব্দুন নুর সুহেল,সাব্বির আহমেদ, তুরণ মিয়া,আফরোজ আলী, আব্দুল মোমিন, সফিক মিয়া ,কাজী আংগুর মিয়া,সাদেক হোসেন মসহুদ, সৈয়দ জমশেদ আলী, জাহিদ চৌধুরী,রফিক মিয়া, আবজার হোসেন , আব্দুল আজিজ গিলমান , মোস্তাকিম আহমেদ, আওলাদ হোসেন, আঈন উদ্দিন ও শিহাব উদ্দিন প্রমুখ ।

দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির আন্দোলনকে বেগবান ও শক্তিশালী করার জন্য খালেদা জিয়া মুক্তি পরিষদ আগামী ১৫ই এপ্রিল এক প্রতিবাদ সভার সভার আয়োজন করা হয়েছে উক্ত প্রতিবাদ সভার স্থান ও সময় পরবর্তীতে জানানো হবে । উক্ত সভায় উপস্থিত থেকে খালেদা জিয়ার মুক্তি ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে মামলাপ্রত্যাহারের দাবির আন্দোলন ত্বরান্বিত করতে আপনাদের সহযোগিতা একান্ত কাম্য ।