|
এই সংবাদটি পড়েছেন 73 জন

সিলেট জেলা বিএনপির আলোচনা সভা সোমবার

ডেইলি বিডি নিউজ:: সিলেট জেলা বিএনপির উদ্যোগে ‘কারান্তরীণ বেগম খালেদা জিয়া, গুম নামক অপরাজনীতির ভয়াবহতা ও অবরুদ্ধ গণতন্ত্র’ শীর্ষক এক আলোচনা সভার আয়োজন করা হয়েছে। জাতীয় নেতৃবৃন্দের অংশগ্রহণে উক্ত আলোচনা সভা সোমবার (২৯ এপ্রিল) বিকাল ৩টায় নগরীর মিরের ময়দানস্থ হোটেল লা-রোজের হল রুমে অনুষ্ঠিত হবে।

অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য ও সাবেক মন্ত্রী আমির খসরু মাহমুদ চৌধুরী, জাতীয় ঐক্যফ্রন্টের কেন্দ্রীয় নেতা, নাগরিক ঐক্যের আহ্বায়ক, ডাকসুর সাবেক ভিপি মাহমুদুর রহমান মান্না এবং বিএনপির কেন্দ্রীয় সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক, বিশিষ্ট মিডিয়া ব্যক্তিত্ব ব্যারিস্টার রুমিন ফারহানা।

এছাড়াও সভায় জাতীয় ও স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত থাকবেন। উল্লেখ্য- বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সাবেক সাংগঠনিক সম্পাদক, সিলেট জেলা বিএনপির সাবেক সভাপতি ও সাবেক সংসদ সদস্য এম ইলিয়াস আলী, ছাত্রদল নেতা ইফতেখার আহমদ দিনার, জুনেদ আহমদ ও গাড়ী চালক আনসার আলী গুমের ৭ বছর অতিবাহিত হওয়ায় সিলেট জেলা বিএনপির পূর্বঘোষিত তিন দিনের কর্মসুচীর অংশ হিসেবে এই আলোচনা অনুষ্ঠিত হতে যাচ্ছে।

যথাসময়ে উপস্থিত থেকে আলোচনা সভাকে সফল করার জন্য বিএনপি অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতাকর্মীসহ সিলেটবাসীর প্রতি আহ্বান জানিয়েছেন সিলেট জেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল কাহির চৌধুরী ও সাধারণ সম্পাদক আলী আহমদ।