|
এই সংবাদটি পড়েছেন 38 জন

জগন্নাথপুরে ৬ বছরের শিশু ধর্ষিত: ধর্ষক গ্রেফতার

জগন্নাথপুর প্রতিনিধি:সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার খালিশা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণীর ছাত্রী ৬ বছরের শিশু ধর্ষনের ঘটনা ঘটেছে। এ ঘটনায় শিশুর পিতা বাদী হয়ে জগন্নাথপুর থানায় মামলা দায়ের করেছেন।

চাঞ্চল্যকর এ ঘটনাটি ঘটেছে উপজেলার কলকলিয়া ইউনিয়নের বাদে খাশিলা (পূর্বপাড়া) গ্রামে। ঘটনা সাথে জড়িত এজহার ভুক্ত ধর্ষক রুম্মান মিয়া (২৫)কে গতকাল বৃহস্পতিবার জগন্নাথপুর থানা পুলিশ গ্রেফতার করেছে।

এজহারে উল্ল্যেখ করা হয়, একই গ্রামের আমরু মিয়ার ছেলে রুম্মান মিয়া গত ২৩ এপ্রিল মঙ্গলবার বিকাল ৫টায় জমিল আলীর বসত ঘরে প্রবেশ করে তার বড় মেয়ে ঝুমা বেগম (৬)কে একা ঘরে পেয়ে জোর পূর্বক ধর্ষন করতে থাকে। এসময় শিশু ঝুমার চিৎকারে তার মা জুহেনা বেগম সহ বাড়ির লোকজন দৌড়ে এসে ধর্ষক রুম্মানকে আপত্তিকর অবস্থায় দেখতে পান। বাড়ীর লোকজন আসার সাথে সাথে ধর্ষক দৌড়ে পালিয়ে যায়। শিশু ঝুমাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স প্রাথমিক চিকিৎসা দেওয়ার পর দ্রæত সিলেট ওসামানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনা পর ঝুমার পিতা জমির আলী বাদী হয়ে গত ২৪ এপ্রিল বুধবার জগন্নাথপুর থানায় ধর্ষক রুম্মানকে আসামী করে মামলা দায়ের করেন। জগন্নাথপুর থানা পুলিশ বিশেষ অভিযান চালিয়ে খাশিলা গ্রাম থেকে গতকাল বৃহস্পতিবার ধর্ষক রুম্মানকে গ্রেফতার করেন।
ধর্ষনের ঘটনা ও গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে জগন্নাথপুর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ হারুনুর রশিদ চৌধুরী বলেন, খাশিলা গ্রামের শিশু ঝুমাকে ধর্ষনের ঘটনায় থানায় মামলা দায়ের হয়েছে এবং ধর্ষক রুম্মানকে গ্রেফতার করে সুনামগঞ্জ আদালতে প্রেরণ করা হয়েছে।