|
এই সংবাদটি পড়েছেন 107 জন

কুখ্যাত মাদক ব্যাবসায়ী নিজাম উদ্দিনকে এলাকায় অবাঞ্ছিত ঘোষণা করেছে মইয়ার চর গ্রামবাসী

নিজস্ব প্রতিনিধিঃ সিলেট সদর উপজেলার টুকেরবাজার ইউনিয়নের মইয়ারচর নিবাসী মৃত রশিদ উল্লার পুত্র কুখ্যাত মাদক ব্যবসায়ী, প্রত্যক্ষ ও পরোক্ষ ভাবে মাদক ব্যবসাসহ বিভিন্ন অসামাজিক কার্যকলাপে জড়িত থাকা ও একাধিক মামলায় কারাগারে আটক, মাদক মামলায় সাজা প্রাপ্ত আসামী নিজাম উদ্দিনকে অবাঞ্চিত ঘোষনা করেছে মইয়ারচর গ্রামবাসী।

৩ মে শুক্রবার বাদ জুমা মইয়ারচর জামে মসজিদ প্রাঙ্গণে অসামাজিক কার্যকলাপের প্রতিবাদে এলাকাবাসীর এক সভা অনুষ্ঠিত হয়। মইয়ারচর জামে মসজিদের মোতাওয়াল্লী ও টুকেরবাজার ইউনিয়নের সাবেক চেয়ারম্যান হাজী আব্দুল হকের সভাপতিত্বে গ্রামের সর্বস্হরের জনসাধারণের উপস্থিতিতে মাদক ব্যবসায়ী নিজাম উদ্দিনের বিরুদ্ধে বিভিন্ন অসামাজিক কার্যকলাপের অভিযোগে সামাজিক প্রতিরুধের অংশ হিসেবে এলাকাবাসী এ ঘোষনা প্রদান করেন।

এসময় উপস্থিত ছিলেন সদর উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান মোঃ আবুল কাশেম, সাংবাদিক ও সমাজসেবক মকসুদ আহমদ মকসুদ, মকবুল হোসেন মখল, আমির উদ্দিন আহমদ, আরমান উদ্দিন, মোঃ ফখর উদ্দিন, মোঃ মকবুল আলী, মতিউর রহমান, হাফিজ আবুল কয়েস, আব্দুর রহিম লিলু, আবুল হাসনাত, আতাউর রহমান মল্লিক , আজিজুর রহমান, আইয়ূব আলী, লায়েস আহমদ, হাফিজ আবুল কালাম, আব্দুস সালাম, বুরহান উদ্দিন বিরাম, ফটিকুর রহমান প্রমূখ
সভায় বক্তারা বলেন মইয়ারচর একটি ঐতিহ্য গ্রাম, সদর উপজেলা ও আশপাশ এলাকার মধ্যে এ গ্রামের সুনাম ও ঐতিহ্য রয়েছে। এ গ্রামে কোন দুষ্কৃতকারী অপরাধির স্থান হতে পারে না। মাদক ব্যবসা কিংবা অসামাজিক কার্যকলাপে জড়িত থাকা ব্যক্তির কারনে গ্রামের সুনাম ক্ষুন্ন হতে পারেনা। এ সকল অপরাধিরা সমাজ, দেশ ও জাতির শত্রু। এই এলাকার মানুষ সব সময় অপরাধের বিরুদ্ধে তৎপর ছিলেন, আছেন এবং থাকবেন। যে কোন অপরাধের ও অপরাধিদের বিরুদ্ধে এলাকাবাসীকে ঐক্যবদ্ধ থাকার আহবান জানান তারা। এলাকায় যে কোন ধরনের অপরাধ বা অপরাধির সন্ধান পেলে সামাজিক প্রতিরোধের পাশাপাশি আইন শৃঙ্খলা বাহিনীকে অবহিত করার আহবান ও জানানো হয়। উল্লেখ্য কুখ্যাত মাদক ব্যবসায়ী নিজাম উদ্দিনের বিরুদ্ধে মাদক চুরাচালান সহ বিভিন্ন অভিযোগে প্রায় ১০ টি মামলা চলমান রয়েছে। ইতো মধ্যে একটি মামলায় সাজাও হয়েছে।