|
এই সংবাদটি পড়েছেন 22 জন

ক্যারিয়ারের দ্বিতীয় ওয়ানডেতেই ৫ উইকেট নিলেন সিলেটের রাহী

ডেইলি বিডি নিউজঃ আন্তর্জাতিক ওয়ানডেতে অভিষেকের দ্বিতীয় ওয়ানডে ম্যাচে বোলিংয়ে আগুন ঝরিয়েছেন আবু জায়েদ রাহী। সিলেটের সন্তান রাহী ক্যারিয়ারের দ্বিতীয় ওয়ানডেতে আইরিশদের বিপক্ষে তুলে নিয়েছেন পাঁচ উইকেট নিয়ে নিলেন তিনি। ৯ ওভার বল করে ৫৮ রান দিলেও গুরুত্বপূর্ণ পাঁচ উইকেট তুলে নেয়ায় ৩০০ পেরোতে পারেনি আয়ারল্যান্ড ।

এর আগে আয়ারল্যান্ডে গত ম্যাচে ওয়ানডে অভিষেক হয় আবু জায়েদ রাহীর। অভিষেকটা খুব বেশি সুখকর ছিল না। ডাবলিনে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে কোনো উইকেটের দেখা পাননি। তবে দ্বিতীয় ম্যাচে চমকে দিলেন সবাইকে।

বুধবার ত্রিদেশীয় সিরিজের আয়ারল্যান্ড ও বাংলাদেশের নিয়মরক্ষার ম্যাচে অ্যান্ডি বালবিরনিকে আউট করার মধ্য দিয়ে শুরু হয় পেসার রাহীর উইকেট শিকার। পাঁচটি উইকেট শিকারের মধ্য দিয়ে আন্তর্জাতিক ওয়ানডে ক্রিকেটে প্রথম সাফল্য পেলেন রাহী।

এদিকে, ত্রিদেশীয় সিরিজের ষষ্ঠ ম্যাচে বাংলাদেশকে ২৯৩ রানের চ্যালেঞ্জিং স্কোর ছুঁড়ে দিয়েছে আয়ারল্যান্ড। ম্যাচে পল স্টারলিংয়ের অনবদ্য ব্যাটিংয়ে ৮ উইকেট হারিয়ে ২৯২ রান সংগ্রহ করে আইরিশরা। ডাবলিনের ক্যাস্টল এভিনিউতে টস জিতে আগে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেয় আয়ারল্যান্ড অধিনায়ক। দলের হয়ে সর্বোচ্চ ১৩০ রান করেন স্টার্লিং। তার ইনিংসটি ১৪১ বলে ৮টি চার ও ৪টি ছক্কা সাজানো। এছাড়া ১০৬ বলে সাতটি চার ও ২টি ছক্কায় ৯৪ রান করেন অধিনায়ক পোর্টারফিল্ড।