|
এই সংবাদটি পড়েছেন 22 জন

আওয়ামী লীগ নেতার প্রচার ব্যানারে এসপির ছবি, ব্যাপক সমালোচনা

ডেইলি বিডি নিউজঃ গাজীপুরের কালিয়াকৈর পৌরসভা নির্বাচনে সম্ভাব্য মেয়র প্রার্থী হিসেবে প্রচারণার ব্যানারে পুলিশ সুপারের (এসপি) ছবি ব্যবহার করেছেন পৌর আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক রফিকুল ইসলাম তুষার।

আর এই বিষয়টি নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যম ও এলাকাজুড়ে চলছে সমালোচনা। তবে তুষারের দাবি, বিষয়টি সম্পর্কে তিনি জানেন না। প্রতিপক্ষ তাকে হেয় করতে এ কাজ করেছে।

জানা গেছে, আওয়ামী লীগ নেতা তুষার পুলিশ সুপার শামসুন্নাহারের ছবি ব্যবহার করে ব্যানার তৈরি করেন। সম্প্রতি তিনি তা পৌর এলাকার বিভিন্ন স্থানে টানান। বিষয়টি নজরে এলে তুষারকে ডেকে ব্যানার নামিয়ে ফেলার নির্দেশ দেন এসপি। পরে সেগুলো সরিয়ে ফেলা হয়।

পুলিশ সুপার বলেন, ‘এগুলো অজ্ঞতার কারণে হয়েছে। আমি ওই প্রার্থীকে চিনিও না। বিষয়টি অবহিত হওয়ার সঙ্গে সঙ্গে তাকে ডেকে ব্যানার নামিয়ে ফেলার নির্দেশ দিয়েছি।

 

আওয়ামী লীগ নেতা তুষার বলেন, ‘এসপির ছবি দিয়ে টানানো এ ব্যানার সম্পর্কে কিছুই জানি না। প্রতিপক্ষ আমাকে হেয় করতে এ কাজ করেছে।’

পৌর আওয়ামী লীগের আহ্বায়ক আব্দুল ওয়াহাব মিয়া বলেন, ‘না জেনে ওই নেতা এ কাজটি করেছে। যা ঠিক হয়নি।

তবে এ ঘটনার পর এসপির ছবি সংবলিত ব্যানারগুলো আর খুঁজে পাওয়া যায়নি। পুলিশ সুপারের জায়গায় এখন তুষারের নির্বাচনী ব্যানারে শোভা পাচ্ছে স্থানীয় সংসদ সদস্য ও মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হকের ছবি।