|
এই সংবাদটি পড়েছেন 68 জন

কানাইঘাটে ছয় মাসের শিশুকে ছুড়ে মারল পিতা

নিজস্ব প্রতিনিধিঃ সিলেটের কানাইঘাট উপজেলার গড়াইগ্রামের গোলাম মোস্তফা তার ছয় মাসের শিশু আব্দুর রহমানকে মাথার উপর নিয়ে মাটিতে ছুড়ে মারল পিতা এতে বাচ্চাটি মারাত্মকভাবে মাথায় আঘাত পায়। পরে শিশুকে উদ্ধার তার মা সিলেট ওসমানী মেডিকেলে ভর্তি করেন।

বর্তমানে মেডিকেলের ৬নং ওযার্ডে চিকিৎসারত অবস্থায় আছে। হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক জানিয়েছেন শিশুটির অবস্থা খুবই আশঙ্কাজনক। গত সোমবার সকাল থেকে এ রিপোর্ট লেখা পর্যন্ত শিশুটি চোখ খুলছে না।

শিশুর মা জানান- গত (১৩ মে সোমবার) সকাল ১১ ঘটিকার সময় ছয় মাসের শিশু আব্দুর রহমান সে তাঁর দাদীর বিছানায় পায়খানা করে ফেলে, এতে তাঁর দাদী অনেক গালাগালি শুরু করেন। গালাগালি শুনে শিশুর মা দৌড়ে এসে বিছানা পরিষ্কার করে দেন। তারপরও শিশুর দাদী বাচ্চাটাকে ছুড়ে মারে তাঁর বাবার দিকে। বাবা এসব কথা শুনে রাগে বাচ্চাটাকে নিয়ে মাথার উপর থেকে ছুড়ে মারেন মাটিতে। ডাক্তার বলছে বাচ্চার অবস্থা খুব খারাপ হওয়ায় বাচ্চার বাবা ও চাচা বাচ্চাটিকে গত সোমবার ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে চলে যায়। চলে যাওয়ার পর আর হাসপালে আসেও নাই বাচ্চার কোন খবরও নেয় নাই। ওই অবুঝ শিশুকে নিয়ে তার মা অনেক কষ্টে আছে বলে জানিয়েছেন। শিশুর মা এর সঠিক বিচার চান যাতে ওই শিশু নির্যাতনকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হয়।