|
এই সংবাদটি পড়েছেন 56 জন

ইনজুরিতে মাশরাফি

ডেইলি বিডি নিউজঃ বিশ্বকাপের ঠিক আগ মুহূর্তে বাংলাদেশি সমর্থকদের জন্য দুঃসংবাদ। হ্যামস্ট্রিংয়ের চোটে পড়েছেন অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। তবে মাশরাফিসহ টিম ম্যানেজমেন্টের সবাই আশা করছেন বিশ্বকাপে বাংলাদেশের প্রথম ম্যাচে খেলতে পারবেন তিনি। আাগমী ২ জুন বিশ্বকাপের নিজেদের প্রথম ম্যাচ খেলতে দক্ষিণ আফ্রিকার মুখোমুখি হবে বাংলাদেশ।

গতকাল ভারতের বিপক্ষে ওয়ার্ম-আপ ম্যাচে ছয় ওভার বোলিং করেন মাশরাফি। ভারতীয় ব্যাটসম্যানরা পরে দ্রুত রান তুললেও দারুণ বোলিং করতে থাকা মাশরাফি আর বোলিংয়ে ফেরেননি। মনে করা হচ্ছিল, বাড়তি সাবধানতা আর অন্যদের সুযোগ করে দেওয়ার জন্যই হয়তো প্রস্তুতি ম্যাচটিতে বোলিং করেননি বাংলাদেশ অধিনায়ক।

তবে আজ জানা গেল আসলে হ্যামস্ট্রিংয়ের ইনজুরিতে পড়েছেন মাশরাফি। ষষ্ঠ ওভার বোলিং করার সময়ই চোটটা পেয়েছেন। মাঠ থেকে বেড়িয়ে গিয়েছিলেন তখনই। মাঠ থেকে বের হয়ে গেলেও প্রধান কোচ স্টিভ রোডসের সঙ্গে খোশ মেজাজে কথা বলতে দেখা গেছে মাশরাফিকে।

চোট নিয়ে দেশের একটি সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলতে গিয়ে মাশরাফি বলেছেন, ‘বেশিরভাগ সময় আমি প্রথম এক-দুই ওভারের মধ্যে সমস্যা অনুভব করি। তখন যদি কিছু না হয় পরে আর সমস্যা হয় না। আজও (মঙ্গলবার) হয়নি। তবে ষষ্ঠ ওভারে এসে হ্যামস্ট্রিংয়ে টান পড়ে। আমি চার অথবা পাঁচ ওভার বোলিং করতাম। কিন্তু সেই সময় রোহিত ও কোহলি দ্রুত গতিতে রান তুলছিল বলে মনে হচ্ছিল বোলিং প্র্যাকটিসটা আর একটু করা দরকার।