|
এই সংবাদটি পড়েছেন 66 জন

কুলাউড়া থেকে অপহৃত স্কুলছাত্র শ্রীমঙ্গল থেকে উদ্ধার

নিজস্ব প্রতিনিধিঃ মৌলভীবাজারের কুলাউড়া থেকে অপহরণের প্রায় ছয় ঘণ্টা পর এক স্কুল ছাত্রকে শ্রীমঙ্গল থেকে উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার তারাবির নামাজের পর সে অপহৃত হলে শনিবার ভোর রাতে তাকে উদ্ধার করা হয়। অপহৃত স্কুল ছাত্রের নাম মাহাদি অমি (১৫)। সে শহরের অঙ্কুর কিন্ডার গার্ডেন স্কুলের চতুর্থ শ্রেণির ছাত্র এবং উপজেলার রাউৎগাঁও ইউনেয়নের মো. আবদুল হাসিমের ছেলে। বর্তমানে তারা পৌর শহররে মাগুরায় বসবাস করছে।

কুলাউড়া থানার ওসি ইয়ারদৌস জানান, শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে কুলাউড়া থানা মসজিদে নামাজ শেষে বের হওয়ার পর মাহাদি অমেিক অপহরণ করে নিয়ে যায় অপহরণকারীরা। এরপর পরিবারের কাছে দুই লাখ টাকা মুক্তিপণ দাবি করে অপহরণকারীরা। পরিবারের লোকজন বষিয়টি কুলাউড়া থানা পুলিশকে অবহিত করেন।

পরে গোপন সংবাদের ভিত্তিতে মৌলভীবাজার সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার রাশেদুল ইসলামের নেতৃত্বে অভিযান চালিয়ে শনবিার ভোর রাতে শ্রীমঙ্গল উপজেলার সদর ইউনিয়নের ইছবপুর এলাকার ৪নং পুলের পাশে অবস্থিত একটি পরিত্যক্ত অন্ধকার ঘর থেকে অমিকে উদ্ধার করা হয়। এ ঘটনায় তিন অপহরণকারীকে আটক করা হয়েছে।

আটককৃতরা হলেন, কুলাউড়া পৌর শহররে জয়পাশা আবাসিক এলাকার শাহজাহান মিয়ার ছেলে হৃদয় আহমেদ (২৭), সিলেট জেলার বিয়ানীবাজার মোল্লাপুর গ্রামের মৃত নিজাম আহমেদের ছলে রেদোয়ান আহমেদ (২৭) ও কুলাউড়া উপজেলার দানাপুর গ্রামের মৃত তবারক আহমদের ছেলে কামরুল ইসলাম (১৭)।