|
এই সংবাদটি পড়েছেন 24 জন

জৈন্তাপুরে কলেজছাত্রীর উপর স্প্রে নিক্ষেপ, আটক ১

জৈন্তাপুর প্রতিনিধিঃ সিলেটের জৈন্তাপুর তৈয়ব আলী কারিগরি কলেজের এক ছাত্রীর উপর স্প্রে নিক্ষেপ করেছে তারই এক ‘বখাটে সহপাঠী’। স্প্রে নিক্ষেপকারী মো. আবু ছাইফ উপজেলার নিজপাট যশপুর গ্রামের মানিক মিয়ার ছেলে।
রোববার সকাল ১১টায় জৈন্তাপুর তৈয়ব আলী কারিগরি কলেজ ক্যাম্পাসে (ভোকেশনাল শাখার) স্প্রে নিক্ষেপের ঘটনা ঘটে।
স্প্রে নিক্ষেপের সাথে সাথে ওই ছাত্রী অজ্ঞান হয়ে মাটিতে লুটে পড়ে। সহপাঠীরা বিষয়টি শিক্ষকদের জানালে তাকে উদ্ধার করে দ্রুত জৈন্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করা হয়। বর্তমানে ওই ছাত্রী সেখানেই চিকিৎসাধীন রয়েছে।
এদিকে, ঘটনার পর শিক্ষকরা স্প্রে নিক্ষেপকারী আবু ছাইফকে আটক করে জৈন্তাপুর থানা পুলিশে হস্তান্তর করেছেন।
ঘটনার সংবাদ পেয়ে সিনিয়র এএসপি কানাইঘাট সার্কেল মো. আব্দুল করিম, জৈন্তাপুর মডেল থানার ওসি খান মো. মাইনুল জাকির ও এসআই ইন্দ্রনীল ভট্টাচার্য ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
এ বিষয়ে জৈন্তাপুর তৈয়ব আলী কারিগরি কলেজের গভর্নিং বডির সাবেক সভাপতি ফারুক আহমদ বলেন, ঘটনার পরপর আহত ছাত্রীকে উদ্ধার করে জৈন্তাপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। তার চিকিৎসার ব্যয়ভার কলেজ কর্তৃপক্ষ গ্রহণ করেছে। স্প্রে নিক্ষেপকারী ছাত্রকে আটক করে হন্তান্তর করা হয়েছে পুলিশের কাছে।
জৈন্তাপুর তৈয়ব আলী কারিগরি কলেজের অধ্যক্ষ রুহীনি রঞ্জন পাল বলেন, এ ঘটনায় ছাত্রকে আটক করে পুলিশের হাতে তুলে দেওয়া হয়েছে। আহত ছাত্রীর সুচিকিৎসার ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।
জৈন্তাপুর মডেল থানার ওসি খান মো. মাইনুল জাকির বলেন, সংবাদ পেয়েই থানা পুলিশ স্প্রে নিক্ষেপকারী ছাত্রকে কলেজ ক্যাম্পাস থেকে আটক করে। ছাত্রীর পরিবারের পক্ষ হতে অভিযোগ করলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।