|
এই সংবাদটি পড়েছেন 188 জন

নগরীর প্রাইভেট ক্লিনিকে ভুল চিকিৎসায় পুলিশ সদস্যের স্ত্রীর মৃত্যু

ডেইলি বিডি নিউজঃ সিলেটে ভুল চিকিৎসায় এএসআই’র স্ত্রীর মৃত্যুর অভিযোগ উঠেছে। টিউমার অপসারন করতে গিয়ে ভুল অস্ত্রোপচারে তার মৃত্যু হয়েছে বলে অভিযোগ করেছেন এএসআই আবু সাঈদ।

সুফিয়া বেগম বৃহস্পতিবার (২৭ জুন) ভোর রাতে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে আইসিইউতে মারা গেছেন।

জানা যায়, সুনামগঞ্জের দিরাই উপজেলার শ্যামাচর এলাকার বাসিন্দা ও নৌ পুলিশের এএসআই আবু সাঈদ তার স্ত্রী সুফিয়ার জরায়ুমুখে একটি টিউমার ধরা পড়ে। এজন্য সিলেট নগরের দরগাগেইটস্থ আনোয়ারা হসপিটালের চিকিৎসক ডা. কিশোয়ার পারভীনের পরামর্শ নিয়ে গত বৃহস্পতিবার অপারেশনের জন্য ভর্তি হন।

পরদিন ডা. পারভীন অস্ত্রোপচার করেন। তবে ভুল অস্ত্রোপচার করে ফেলেন তিনি। ফলে পেট ফুলে যায়। এরপর ফের টিউমার কাটতে অপারেশন করেন ডা. কিশোয়ার পারভীন। দু’দফা অপারেশনে রোগীর অবস্থা আশংকাজনক হয়ে পড়লে গতকাল বুধবার বিকেলে সিলেট এমএজি ওসমানী হাসপাতালের আইসিইউ-তে নেয়া হয়। আইসিইউতে থাকাকালীন অবস্থায় আজ বৃহস্পতিবার ভোর রাত সাড়ে ৪ টায় মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে মারা যান সুফিয়া বেগম।

তাঁর আকষ্মিক মৃত্যুতে পরিবারের লোকজনের মধ্যে শোকের ছায়া নেমে পড়েছে। স্বামী-স্বজনদের আহাজারীতে ভারি হচ্ছে হাসপাতালের পরিবেশ। তাদের একমাত্র মেয়ে সিলেট নগরের মদীনা মার্কেট এলাকার বিদ্যানিকেতনের ৩য় শ্রেণির ছাত্রী।

মহানগর পুলিশের কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সেলিম মিঞা বলেন, বিষয়টি শুনেছি। আমরা খোঁজ খবর নিচ্ছি।