|
এই সংবাদটি পড়েছেন 42 জন

সিলেট সরকারী ওসমানী মেডিকেলে অনিয়ম যেন এখন একটা নিয়মে পরিনত হয়েগেছে

ডেইলি বিডি নিউজঃ সিলেট সরকারী ওসমানী মেডিকেলে অনিয়ম যেন এখন একটা নিয়মে পরিনত হয়েগেছে। ওসমানী মেডিকেলের অনিয়ম নিয়ে ইতিমধ্যে অনেক লিখা হয়েছে টিভি চ্যানেলে নিউজ হয়েছে তারপর ও কতৃপক্ষের টনক নড়েনি।

এ যেন মনে হচ্ছে ওসমানী মেডিকেলের অনিয়ম কারীরা দালাল চক্র এতই অদৃশ্য শক্তিশালী ভাবনায় ও আসেনা তাদের শক্তি কতটুকু আর হবেইনা কেন সব কিছুতে আছে তাদের সিন্ডিকেট। ছবিতে দেখা যাচ্ছে সীট খালি রোগী মাটিতে তার মানে কি এ বুঝতে সমস্যা হচ্ছেনা যে এসব সীটে জায়গা পান যারা টাকা দিয়ে কিনতে পারেন কিন্তু কেন।

এইসবের বিরুদ্ধে সোচ্চার হতে হবে। সিলেটে অনেক নেতা আছেন এমপি মন্ত্রী আছেন আপনাদের প্রতি আকুল আবেদন একটু হলে ও নজর দিন কারন ওসমানী হাসপাতালে সচরাচর আপনারা বা আপনাদের আত্বীয় স্বজন চিকিৎসার জন্য যাবেন না সেখানে যায় গরীব লোকেরা। আর এই গরীরের ভোটেই কিন্তু আপনারা নির্বাচিত হয়ে থাকেন ।

সিলেটের মেয়র সাহেব আপনি অনেক কিছুতে ঝটিকা অভিযান চালিয়ে থাকেন একটু কি নজর দিবেন ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের দিকে।সিলেটের অনেক নেতা সমাজ সেবি সংগঠন আছেন আপনারা কি একটু নজর দিবেন ওসমানী মেডিকেলের এসব বিষয়ে । মনে রাখবেন এই গরীব অসহায়দের কষ্টের জন্য আপনারা এপারে না হলেও ঔপারে ও জবাবদিহিতা করতে হবে। আসুন সবাই এই সব অন্যায়ের বিরুদ্ধে সোচ্চার হই।

ছবি সহ ফেইসবুকে একজন লিখেছেপ এক নিকট আত্মীয় কে দেখতে গিয়ে যা দেখলাম একজন হার্ট এর রুগী ফ্লোরে দেখে ওখানকার নার্স এর সাথে কথা বলতে গেলে উনি বলেন যে দুইটা সীট খালি আছে ওঁগুলো টাকার বিনিময় দেওয়া হয়,যেখানে পুরো হাসপাতালটা চালায় সরকার সেখানে কেন রুগি টাকা দিয়েয় সিট বুকিং করবে?

আর সিট খালি না থাকলে সেটা অন্য কথা যেখানে সিট খালি আছে সেখানে রুগি কেন ফ্লোরে থাকবে ।এই সাধারণ জনগণ কি সরকারী হাসপাতালেও বিনা মুল্যে চিকিৎসা ও করতে পারবেনা। এই হল আমাদের বঙ্গবন্ধুর সোনার বাংলা।  আর এভাবে চলতে থাকলে এই দেশের উন্নতি কখনই হবেনা।