|
এই সংবাদটি পড়েছেন 23 জন

জগন্নাথপুরে পুলিশে চাকরী পাওয়া ৭ কনস্টেবলকে সংবর্ধনা

জগন্নাথপুর প্রতিনিধি: সুনামগঞ্জের জগন্নাথপুরে মাত্র ১০৩ টাকায় পুলিশে চাকরী পাওয়া ৭ জন ট্রেইনি রিক্রুট কনস্টেবলকে থানা পুলিশ এর পক্ষ থেকে সংবর্ধনা প্রদান করা হয়েছে। বুধবার দুপুরে থানা মিলনাতনে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে জগন্নাথপুর উপজেলার হতদরিদ্র পরিবারে ৭ ট্রেইনি রিক্রুট কনস্টেবলকে ফুল দিয়ে বরণ করা হয়।
৭ ট্রেইনি রিক্রুট কনস্টেবলরা হলেন, পৌর এলাকার সাইকুল ইসলামের ছেলে আসাদুর রহমান, উপজেলা কলকলিয়া ইউনিয়নের বিজয় বৈদ্য ছেলে বিকাশ বৈদ্য, আশিক মিয়ার মেয়ে নুর জাহান, সৈয়দপুর-শাহারপাড়া ইউনিয়নের সৈয়দ সৈকত আলীর ছেলে সৈয়দ জাফর আলী, রানীগঞ্জ ইউনিয়নের পরেশ চন্দ্র দাশের ছেলে পংকজ দাশ, পাইলগাঁও ইউনিয়নের মৃত এখলাছ মিয়ার ছেলে রুবেল মিয়া, জালাল উদ্দিনের ছেলে মোমিনুর রহমান। অফিসার ইনচার্জ মো. ইখতিয়ার উদ্দিন চৌধুরী’র সভাপতিত্বে ও এসআই লুৎফুর রহমানের পরিচালনায় অনুষ্ঠিত সংর্বধনা অনুষ্ঠানের বক্তব্য রাখেন, থানার তদন্ত(ওসি) নব গোপাল দাস, বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম জগন্নাথপুর উপজেলা শাখার আহবায়ক শাহ্ এস এম ফরিদ, সদস্য সচিব হুমায়ুন কবিম, বাংলা টিভি ও আমাদের সময় প্রতিনিধি গোবিন্দ দেব সহ নিয়োগ পাওয়া কনস্টেবল ও অভিভাবকরা।
নিয়োগ পাওয়া কনস্টেবলদের অভিভাবকরা বক্তব্যে বলেন, মাত্র ১০৩টাকায় আমাদের ছেলে-মেয়েদের স্বপ্ন পূরন হয়েছে, তাই আমরা বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা, পুলিশের আইজি, ডিআইজি সহ সুনামগঞ্জ পুলিশ সুপার বরকত উল্লাহ খান কে আন্তরিক ধন্যবাদ জ্ঞাপন করছি।
পুলিশে চাকরী পাওয়ায় আনন্দ অনুভুতি প্রকাশ করে ট্রেইনি রিক্রুট কনস্টেবলরা বলেন, সততা, আন্তরিকতা, নিষ্ঠার সহিত দেশ ও জাতীর সেবায় অর্পিত দায়িত্ব যতাযত পালন করে যাব।