|
এই সংবাদটি পড়েছেন 59 জন

জগন্নাথপুরে রানীগঞ্জে বিদ্যুৎ সংযোগের উদ্বোধন

জগন্নাথপুর প্রতিনিধি :: সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার রানীগঞ্জ ইউনিয়নের আলীনগর গ্রামের সকল জল্পনা কল্পনা অবসান হয়েছে বৃহস্পতিবার বিদ্যুৎ সংযোগের উদ্বোধন মাধ্যমে ।

জানা যায়, প্রায় ১ বছর পূর্বে রানীগঞ্জ কলেজ হয়ে আলীনগর গ্রামে বিদ্যুতের খুটি স্থাপন করা হয়। বিদ্যুতের খুটি স্থাপনের সময় নানা বাঁধা আসে। বিভিন্ন স্থানে খুটি স্থাপনে বাঁধা প্রদান করেন সাবেক চেয়ারম্যান মজলুল হক। এই
বাঁধা অতিক্রম করে অবশেষে গতকাল জগন্নাথপুর উপজেলার ভারপ্রাপ্ত ইউ এন ও ইয়াসির আরাফাতের নেতৃত্বে উপজেলা আবাসিক বিদ্যুৎ সহকারী প্রকৌশলী পাভেল আহমদ অত্র গ্রামে বিদ্যুৎ সংযোগের উদ্বোধন করেন।

এসময় উপজেলার ভূমি সার্ভেয়ার আব্দুল মোনায়েম খান, কানুন ঘোষ, উপজেলার ভূমি অফিস সহকারী নুরুল হক, পাইলগাঁও-রানীগঞ্জ ইউনিয়নের তশিলদার নিখিল চন্দ্র পুরকাস্ত, আলীনগর গ্রামের মুরুব্বি আজব উল্লা, মো.মহিম উদ্দিন, মহিব উল্লা, বাবুল মিয়া, শাহদ্দৎ মিয়া, ইমাম উদ্দিন, আওয়াল মিয়া, আবুল হাসান, সেকেল মিয়া, আল আমিন, জুয়েল মিয়া, হামিদ মিয়া, ইমন মিয়া, রায়হান মিয়া প্রমুখ।

এসময় জগন্নাথপুর উপজেলার ভারপ্রাপ্ত ইউএনও ইয়াসির আরাফাত বলেন, সরকারী কাজে যদি কেউ বাঁধা প্রদান করে তাহলে আইনানুক ব্যবস্থান নেওয়া হবে। বিদ্যুৎ সংযোগ লাইন যদি কেউ বিচ্ছিন্ন করার চেষ্টা করে আইনের আওতায় এনে বিচার করা হবে।