|
এই সংবাদটি পড়েছেন 74 জন

যুবলীগে হাইব্রিডদের স্থান হবে না: ওমর ফারুক

ডেইলি বিডি নিউজঃ বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান মোহাম্মদ ওমর ফারুক চৌধুরী বলেছেন, যুবলীগ কোনো ব্যক্তি বা গোষ্টির স্বার্থ হাসিলের জায়গা নয়। যুবলীগে কখনো হাইব্রিডদের স্থান হবেনা। টেন্ডারবাজ, চাঁদাবাজদেরও স্থান হবেনা, হতে পারেনা, হতে দেওয়া হবেনা। যুবলীগ তারাই করতে পারে-যারা বুঝে শোনে ও জেনে মুজিবাদর্শের উত্তরসুরী হয়েছে।

সোমবার (২৯জুলাই) সকাল ১১টায় সিলেট রেজিষ্টারী মাঠে অনুষ্ঠিত সিলেট জেলা যুবলীগের কাঙ্খিত এ ত্রি-বার্ষিক সম্মেলন উদ্বোধনকালে দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে এ সব কথা বলেন যুবলীগ চেয়ারম্যান।

তিনি বলেন, ‘আগে আপনাকে ঠিক করে নিতে হবে- যুবলীগ করবেন নাকি টেন্ডারবাজি করবেন।’ টেন্ডারবাজি, চাঁদাবাজি করলে
যুবলীগ করার দরকার নেই, করতে দেওয়া হবেও না।

তিনি যুবরীগকে জননেত্রী শেখ হাসিনার ভ্যনগার্ড আখ্যা দিয়ে উন্নয়নের রাজনীতিতে সম্পৃক্ত হওয়ার জন্য যুবলীগ কর্মীদের প্রতি আহবান জানান।
জেলা যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি শামীম আহমদের (ভিপি শামীম) সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক খোন্দকার মহশিন কামরানের পরিচালনায় সম্মেলনে। প্রধান অতিথি হিসেবে উপস্থিত রয়েছেন প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ এমপি।

প্রধান বক্তা যুবলীগ সাধারণ সম্পাদক মো. হারুনুর রশীদ। বিশেষ অতিথিদের মধ্যে একমাত্র আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য ও সাবেক মিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ এমপি ছাড়া আওয়ামী লীগের সাংঠনিক সম্পাদক আহমদ হোসেন, আওয়ামী লীগ জাতীয় কমিটির সদস্য বদর উদ্দিন আহমদ কামরান, হাফিজ উদ্দিন আহমদ মজুমদার এমপি, মাহমুদ উস সামাদ চৌধুরী কয়েছ এমপি, যুবলীগ প্রেসিডিয়াম সদস্য এডভোকেট বেলাল হোসাইন, ড. আহমেদ আল কবির, সাংগঠনিক সম্পাদক ফজলুল হক আতিক, জেলা পরিষদ চেয়ারম্যান এডভোকেট লুৎফুর রহমান, সিলেট জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী, সিলেট মহানগ আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমেদ প্রমুখ উপস্থিত রয়েছেন।

এর আগে পতাকা উত্তোলনের মধ্য দিয়ে জেলা যুবলীগের সম্মেলনের আনুষ্ঠানিকতা শুরু হয়।

এদিকে সম্মেলন সামনে রেখে সকাল থেকেই জেলার বিভিন্ন উপজেলা থেকে নেতাকর্মীদের মিছিলসহকারে আসতে থাকে রেজিস্ট্রারি। বিশেষ করে সভাপতি ও সাধারণ সম্পাদক পদপ্রার্থীদের অনুসারীরা বিশাল বিশাল শো ডাউন করে।