Mon. Dec 16th, 2019

সাংবাদিক পরিচয়ে নারীকে মামলা তুলে নেওয়ার হুমকি

দোয়ারাবাজার প্রতিনিধি : দোয়ারাবাজার উপজেলার সুরমা ইউনিয়নের বরকত নগর বন্দের বাড়ির আয়ুব আলীর বখাটে ছেলে নুরুজ্জামানের বিরুদ্ধে সাভার থানায় সাধারণ ডায়রি করা হয়েছে। বখাটে নুরুজ্জামান সাংবাদিক পরিচয় দিয়ে, বরিশাল জেলার উজিরপুর থানার শুলক গ্রামের রহমানের স্ত্রী তানিয়া আক্তারকে মোবাইল ফোনে প্রাণনাশের হুমকিসহ বয়ভীতি প্রদর্শন করে। এবং ১৫৭ ধারার আসামী মুন্নাকে কে মামলা থেকে অব্যাহতী দিতে বলে তানিয়া আক্তারের মোবাইলে ফোন করে।

মামলা প্রত্যাহার না করলে তাকে ও তার পরিবার কে মেরে ফেলার হুমকিসহ সংবাদ পত্রে তার বিরোদ্ধে মিথ্যা প্রচারণা ছাপানোর কথা বলে গত ১৯ শে জুলাই রাত ৮:৫৩ মিঃ নুরুজ্জামান এই নাম্বার থেকে ০১৭২৩৫০৮৮৩২ ফোন করে আমার মোবাইল ফোনে কল দিয়ে হুমকি দেয়। তাই পরিবার ও নিজের নিরাপত্তার জন্য ঢাকা জেলার সাভার মডেল থানায় একটি জিডি (নং ১৭২৭/৩০/০৭/২০১৯ ইং) করি ইতিপুর্বে গত ২০১৮ সালে সাইবার ট্রাইবুনালে বিজ্ঞ আদালতে মামলা করেন তানিয়া আক্তার সাভার মডেল থানায় (মামলা নং ১৯৭/২০১৮ ইং)।

অভিযোগের ভিত্তিতে জানা যায়, নুরুজ্জামান বিভিন্ন সময়ে বরিশালের তানিয়া আক্তার কে মোবাইল ফোনে হুমকি দিয়ে আসছে। তাই সে নিরাপত্তা চেয়ে থানায় মামলা করেন।