|
এই সংবাদটি পড়েছেন 20 জন

ওসমানীনগরে চার শতাধিক বন্যার্তদের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ

ওসমানীনগর প্রতিনিধি :: সিলেটের ওসমানীনগরের আল-ইনসান ফাউন্ডেশনের উদ্যোগে চার শতাধিক বন্যার্তদের মধ্যে চাল ও ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার বিকালে উপজেলার সাদিপুর ইউনিয়নের মোবারকপুরস্থ সংগঠনের আল-ইনসান ফাউন্ডেশনের চেয়ারম্যান ও ওসমানীনগর ভিলেজ ডেভলাপমেন্ট এর প্রতিষ্ঠাতা আলহাজ্ব ফজল উদ্দিনের নিজ বাড়িতে বিতরণী অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন,সিলেট জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সাবেক সংসদ সদস্য আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী। অনুষ্ঠানে এলাকার ৬/৭টি গ্রামের হতদরিদ্র ও পানিবন্দি প্রায় চার শতাধিক লোকজনের মধ্যে ১০ কেজি করে চাল, ৫ লিটার সয়াবিন, পাঁচ কেজি পিয়াজ,২ কেজি ময়দা,২ কেজি চিনিসহ বিভিন্ন খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

ফাউন্ডেশনের উপদেষ্টা আওয়ামীলীগ নেতা হাজি আব্দুল খালিকের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগ নেতা ফেরদৌস খান,সাদীপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ইসকন্দর আলী, ওসমানীনগর উপজেলা যুবলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক দিলদার আলী, ট্রাষ্টি শামছুল ইসলাম শামিম, হাজি আব্দুল মালিক, সাবেক মেম্বার আব্দুল হাই, স্থানীয় বাসিন্দা মাও. মুতাসির বিল্লাহ জালালী, সমাজসেবী, ফজলু মিয়া, শায়কুল ইসলাম শায়েক, রহমত আলী, রশিদ উল্লা, ফখর উদ্দিন, আব্দাল মিয়া, তফুর মিয়া, জুবের, সাজন মিয়া, বদরুল, রুহুল, মুকিত,মাহবুব, সায়মন প্রমুখ।