|
এই সংবাদটি পড়েছেন 28 জন

দক্ষিণ সুনামগঞ্জ ছাত্র কল্যান পরিষদের কমিটি গঠন

ডেইলি বিডি নিউজঃ সিলেটস্থ দক্ষিণ সুনামগঞ্জ ছাত্র কল্যান পরিষদের ৪১ সদস্য বিশিষ্টি পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন করা হয়েছে। বুধবার (৩১ জুলাই) সংগঠনের সভাপতি সুমন মিয়া ও সাধারণ সম্পাদক মো. নাজমুল হোসাইন আগামী দুই বছরের জন্য এই পূণাঙ্গ কমিটি অনুমোদন করেন।

কমিটিতে সহ সভাপতি হিসেবে আছেন, সালেহ আহমদ, এইচ এম আরিফ, মো. আইনুল হক, তৌহিদুল হক। এছাড়া যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে রয়েছেন, মাহজারুল ইসলাম, মাহমুদ হোসেন সোহম, আকরাম সাবিত, সুমন আহমেদ।

কমিটির অন্যান্যরা হলেন, সাংগঠনিক সম্পাদক মো. আব্দুল রহমান, ইছহাক আলী, সৌরভ হোসেন, জুনায়েদ আল হাবিব, প্রচার সম্পাদক জুবায়ের আহমেদ, দপ্তর সম্পাদক পাপ্পু আহমদ, অর্থ সম্পাদক অপু খাঁন, মহিলা বিষয়ক সম্পাদক সাবেরা বেগম, আইন বিষয়ক সম্পাদক মাহিন মিয়া, শিক্ষা ও পাঠচক্র বিষয়ক সম্পাদক সাইফউদ্দিন আহমদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক ফাহিম আহমদ, ক্রীড়া সম্পাদক মো. আবু তাহের, সাংস্কৃতি সম্পাদক তারেক সজীব আহমেদ, সমাজ সেবা সম্পাদক মুস্তাক আহমদ।

এছাড়াও কমিটিতে আছেন, পাঠাগার সম্পাদক শামীম আহমদ, তথ্য ও গবেষনা সম্পাদক আদনান জাকারিয়া, পরিবেশ বিষয়ক সম্পদক নুরুল মিয়া, বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি বিষয়ক সম্পদক আজিজুর রহমান, ধর্ম বিষয়ক সম্পাদক মঈনুল হক মায়া, ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক ফুলসাদ আহমদ, সহ সম্পাদক কামরুল হাসান, মারুফ জায়গীদার, শুভন আহমেদ, মাহফুজ আল গালিব, সায়েম আহমেদ রাজু।

আর সদস্য হিসেবে আছেন, জিয়াউল হক, আশরাফ আহমদ, পারভেজ আহমদ, সলেমান আহমেদ, মো. মুমিনুর রহমান, মিজানুর রহমান।