|
এই সংবাদটি পড়েছেন 23 জন

রাজনৈতিকভাবে হেয় প্রতিপন্ন করার চেষ্টা যুবলীগ নেতা নোমান সিদ্দিকীর বিরুদ্ধে

কুলাউড়া প্রতিনিধিঃ কুলাউড়া উপজেলার ভুকশিমইল ইউনিয়ন যুবলীগের সফল সাধারণ সম্পাদক নোমান সিদ্দিকী। যার ছাত্র রাজনীতিতে ব্যাপক সুনাম ও প্রসংশা রয়েছে। তাঁর রাজনৈতিক ও সামাজিকর অঙ্গণের সফলতা ও জনপ্রিয়তায় হিংসাত্নক হয়ে রাজনৈতিক প্রতিপক্ষ একটি মহল বিভিন্ন ভাবে ঘায়েল করতে ও সম্মানহানী করতে সাংবাদিক ভাইদের পুঁজি করে অপ্রচারে নেমেছে তাঁর বিরুদ্ধে।

খোঁজ নিয়ে জানা যায়, বাংলাদেশ আওয়ামী যুবলীগের একজন ইউনিয়ন পর্যায়ের নেতা হিসেবে সব সময় জনকল্যানমূলক কাজ করে আসছেন নোমান সিদ্দিকী। রাজনীতির মাঠ থেকে ছিটকে ফেলতে একটি কুচক্রী মহল নোমান সিদ্দিকীর বিরুদ্ধে বিভিন্ন অপবাদ ছড়াচ্ছে। অতচ জাতির জনক বঙ্গবন্ধু ও জননেত্রী শেখ হাসিনার আর্দশের একজন কর্মী হিসেবে আওয়ামী রাজনীতি শক্রিয় থেকে অতন্ত সুনামের সাথে কাজ করে যাচ্ছে।

অতচ নোমান সিদ্দিকীর বিরুদ্ধে কলেজ পড়ুয়া কিশোরী কে উত্যক্ত এর মতো মিথ্যা ও হাস্যকর ঘটনায় জড়িয়ে, উদ্দ্যেশমূলক অপপ্রচার চালাচ্ছে ওই কুচক্রী মহল। গত (৭ আগস্ট) কিছু অনলাইন গণমাধ্যম ও সামাজিক যোগাযোগ মাধ্যমে নোমান সিদ্দিকীর সুনাম বিনিষ্ট করার জন্য ভুল তথ্য দিয়ে মানুষের মধ্যে ভিভ্রান্তি ছড়াচ্ছে।

সুত্রে জানা যায়, যার সাথে নোমান সিদ্দিকীর কোন সংশ্লিষ্টা নেই, স্থানীয়রা জানায় নোমান শৈশবকাল থেকে বিভিন্ন সামাজিক কর্মকান্ড পরিচালনা করে আসছে ও এলাকার উন্নয়নকর্মকান্ডে অগ্রণী ভুমিকা পালন করে আসছে। এছাড়াও নোমান সফল রাজনৈতিক কর্মী হিসাবে এলাকায় ব্যাপক পরিচিতিও লাভ করেছে।কিন্তু তাঁর সুনাম নষ্ট করার জন্য কুচরী মহল এমন কাজ করিয়েছেন বলে দাবী করেন। এঘটনায় স্থানীয়রা তীব্র নিন্দা ও প্রতিবাদ জানায়।

এ বিষয়ে ভুকশিমইল ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক নোমান সিদ্দিকী বলেন, আমার বিশ্বাস জাতির বিবেক সাংবাদিক ভাইদের ভুল তথ্য দিয়ে আমার রাজনৈতিক প্রতিপক্ষ কিছু লোক আমার বিরুদ্ধে মিথ্যা ও হাস্যকর সংবাদ ছড়াচ্ছে। এবং সামাজিক যোগাযোগ মাধ্যমে উদ্দেশ্য মুলক ভাবে আমার বিরুদ্ধে একটি মিথ্যা তথ্যের বৃত্তিতে আমাকে রাজনৈতিক ভাবে ঘায়েল করার অপ-চেষ্টা করে আসছে।

কুলাউড়ায় থানায় লিখিত অভিযোগ করেছেন জানিয়ে নোমান সিদ্দিকী বলেন, আমি যাতে রাজনীতির মাঠ থেকে ছিটকে পড়ি সে জন্য কুচক্রী মহল আমার বিরুদ্ধে বিভিন্ন অপবাদ ছড়াচ্ছে। কিন্তু আমি জাতির জনক বঙ্গবন্ধু ও জননেত্রী শেখ হাসিনার আর্দশের একজন কর্মী হিসেবে যতদিন বেঁচে আছি ততদিন মানুষের কল্যানমূলক কাজ করে যাব ইনশাআল্লাহ।