|
এই সংবাদটি পড়েছেন 47 জন

সিলেট মহানগর পুলিশের ১০ সদস্য পুরস্কৃত

ডেইলি বিডি নিউজঃ সিলেট মহানগর পুলিশের (এসএমপি) ১০ জন সদস্যকে পুরস্কৃত করা হয়েছে। আজ বৃহস্পতিবার সকালে পুলিশ লাইনে অনুষ্ঠিত মাসিক কল্যাণ সভায় তাদেরকে পুরস্কৃত করা হয়।

স্বেচ্ছায় রক্তদানের জন্য এ ১০ পুলিশ সদস্যদেরকে পুরস্কৃত করা হয়।

সভায় পুলিশ কমিশনার গোলাম কিবরিয়া বিপিএম প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সকল পুলিশ সদস্যদের কল্যাণ সংক্রান্ত বিষয়ে মতামত গ্রহণ করেন এবং বিভিন্ন দিকনির্দেশনা প্রদান করেন। পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে পুলিশের সকল সদস্যকে সুষ্ঠুভাবে দায়িত্ব পালনের নির্দেশ এবং ডেঙ্গু সংক্রান্ত বিষয়ে সচেতন থাকার পরামর্শ প্রদান করেন।

কল্যাণ সভায় সিলেট মহানগর পুলিশের কর্মকর্তা ও সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

এদিকে, আজ দুপুর ১২টায় নগরীর নাইওরপুলস্থ এসএমপি’র কার্যালয়ে মাসিক অপরাধ সভা অনুষ্ঠিত হয়। পুলিশ কমিশনার গোলাম কিবরিয়ার সভাপতিত্বে সভায় এসএমপি’র অতিরিক্ত পুলিশ কমিশনার পরিতোষ ঘোষসহ সকল উপ-পুলিশ কমিশনার, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার, সহকারী পুলিশ কমিশনার এবং সকল থানার অফিসার ইনচার্জগণ উপস্থিত ছিলেন।

এছাড়াও র‌্যাব-৯ এর প্রতিনিধি, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর এর প্রতিনিধি, হাইওয়ে পুলিশের প্রতিনিধি, পিবিআই সিলেট এর প্রতিনিধি ও সি.আই.ডি সিলেট এর প্রতিনিধিরাও সভায় উপস্থিত ছিলেন।

সভায় সকল থানার অফিসার ইনচার্জগণ তাদের থানা এলকার আইন-শৃঙ্খলা পরিস্থিতি তুলে ধরেন। এ সময় পশুবাহী গাড়িতে যাতে কেউ চাঁদাবাজি করতে না পারে এবং কোরবানীর পশুর কিনতে আসা লোকজন যাতে ছিনতাইয়ের শিকার না হয় সেটা নিশ্চিত করার জন্য সকল অফিসারদের নির্দেশ প্রদান করেন পুলিশ কমিশনার। সভায় জুলাই মাসে ভালো কাজের জন্য কয়েকজন পুলিশ সদস্যকে পুরস্কৃত করা হয়।