Mon. Dec 16th, 2019

সিলেট মহানগর কৃষক লীগের বর্ধিত সভায় শামীমা শাহরিয়ার এমপি

ডেইলি বিডি নিউজঃ বাংলাদেশ কৃষক লীগের মানব সম্পদ বিষয়ক সম্পাদক ও সংসদ সদস্য এডভোকেট শামীমা শাহরিয়ার বলেছেন, কৃষক লীগের কোন ক্যাসিনো নেই। কৃষক লীগ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রাণের সংগঠন। কৃষকদের সাথে বঙ্গবন্ধুর আত্মার সম্পর্ক ছিল। বঙ্গবন্ধুকে সহ পরিবারে হত্যার পর বিচারের দাবীতে প্রথম যারা রাজপথ কাপিয়ে ছিল তারা হলো কৃষকলীগ নেতৃবৃন্দ।

তার সুযোগ্য কন্যা দেশনেত্রী বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা সাহস করে নিজ দলের দুর্নীতিবাজদের বিরুদ্ধে যে অভিযান শুরু করেছেন বাংলাদেশের ইতিহাসে আর কোন প্রধানমন্ত্রী তা করতে পারেনি। বঙ্গবন্ধুর সেই প্রাণের সংগঠন বাংলাদেশ কৃষক লীগ সংগ্রাম আন্দোলনে রাজ পথে ছিল বর্তমানেও বাংলাদেশ কৃষক লীগ জননেত্রী শেখ হাসিনার ভ্যান গার্ড হিসেবে কাজ করে যাচ্ছে। কৃষক লীগ বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক। সেই জন্য কৃষক লীগের কোন ক্যাসিনো নেই। কৃষক লীগ দুর্নীতির প্রতিবাদ করে, কোন দুর্নীতি করে না।

তিনি বুধবার (১৬ অক্টোবর) নগরীর একটি কমিউনিটি সেন্টারে বাংলাদেশ কৃষক লীগ সিলেট মহানগর শাখার বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথাগুলো বলেন।

প্রধান অতিথির বক্তব্যে তিনি আরো বলেন- প্রধামন্ত্রী দেশনেত্রী শেখ হাসিনা আওয়ামীলীগের বিভিন্ন কমিটিতে যে ভাবে হাত দিয়েছেন আগামীতে এমন নেতৃত্ব বেরিয়ে আসবে তারা আওয়ামীলীগের জন্য জীবন দিতে প্রস্তুত থাকবে। যতদিন বাংলাদেশ থাকবে যতদিন শেখ হাসিনা থাকবেন ততদিন একজন কৃষকও না খেয়ে মরবে না। আগামী জাতীয় কাউন্সিলের আগে ২৭টি ওয়ার্ডের পূর্নাঙ্গ কমিটি গঠন করে কাউন্সিলে জমা দিতে হবে।

সিলেট মহানগর কৃষক লীগের সভাপতি আলহাজ্ব মোমেন চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এডভোকেট আব্দুর রকিব বাবলুর পরিচালনায় বক্তব্য রাখেন- সিলেট মহানগর কৃষকলীগের সহ-সভাপতি রেজাউল হক রাসেল, হোসেন আহমদ, বিজিত পাল, ডা. নজরুল ইসলাম, যুগ্ম-সম্পাদক সমশের সিরাজ সুহেল, সায়েব বক্স, সিলেট জেলা যুবলীগ নেতা সুজেল আহমদ তালুকদার, সিলেট জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি-শাহরিয়ার আলম সামাদ, মহানগর ছাত্রলীগের সাবেক সভাপতি আব্দুল বাছিত রুম্মান, কৃষক লীগের সাংগঠনিক সম্পাদক কয়েস লোদী, জমসেদ সিরাজ, মাজহার উদ্দিন রুমান, প্রচার সম্পাদক মিন্টু রায় চৌধুরী, কৃষক লীগ নেতা আবুল হোসেন, খারুল কবির চৌধুরী, সাহব উদ্দিন, বিপ্লব আর্চচ্য, ডা. আব্দুল মুহিত তপন, ফজলু মিয়া, সাহেদ আহমদ, জাকারিয়া পল্লব, শাহরিয়ার চৌধুরী, মতিউর রহমান মতি, রুম্মান আহমদ, সাগর আহমদ প্রমুখ।