Fri. Dec 13th, 2019

অনলাইন প্রেসক্লাবের অভ্যন্তরীন ক্রীড়া প্রতিযোগীতা সম্পন্ন,বিজয়ী হলেন যারা

নিজস্ব প্রতিবেদক : বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে আজ বৃহস্পতিবার শেষ হচ্ছে সিলেট অনলাইন প্রেসক্লাবে অভ্যন্তরীণ ক্রীড়া প্রতিযোগীতার সমাপনী অনুষ্ঠান। প্রথমবারের মতো এই ক্রীড়া প্রেিতযোগীতাকে কেন্দ্র করে ক্লাবের সকল সদস্যদের মধ্যে ব্যাপক উৎসাহ ও উদ্দীপনা লক্ষ্য করা গেছে।

১৫ দিনব্যাপী চলমান অভ্যন্তরীন ক্রীড়া প্রতিযোগিতায় আকর্ষণীয় ইভেন্ট ছিল ক্যারেম লুডু ও দাবা প্রতিযোগীতা। এতে ক্লাবের প্রায় ৫০জন প্রতিযোগি অংশ গ্রহণ করে। প্রতিযোগীতার প্রতিটি বিষয়ে এককভাবে প্রতিযোগীরা অংশ গ্রহণ করেন।

গত (১ নভেম্বর) শুক্রবার বিকাল চারটায় ক্লাবের ড. রাগীব আলী মিলনায়তনে লুডু খেলায় প্রথম রাউন্ড ও দ্বিতীয় রাউন্ড অনুষ্ঠিত হয়।

প্রথম ইভেন্টে লুডুতে যারা বিজয়ী হন। জাবেদ আহমদ, ফারহানা বেগম হেনা, মবরুর আহমদ সাজু,
২য় ইভেন্ট দাবায় যারা বিজয়ী হয়েছেন, মাসুদ আহমদ রনি , মাহমুদ হোসেন খান মবরুর আহমদ সাজু,
৩য় রাউন্ড ক্যারেমে, যারা বিজয়ী হয়েছেন, জাবেদ আহমদ, আলমগীর আলম, দেবব্রত রায় দীপন বিজয়ী হয়েছেন।

আজ প্রতিযোগীতার সমাপনী দিনে চুড়ান্ত পর্বের খেলা উদ্বোধন করেন, সিলেট অনলাইন প্রেসক্লাবের সভাপতি কবি মুহিত চৌধুরী। এ সময় তিনি বলেন, ক্লাব সদস্যদের অকুণ্ঠ সমর্থন এবং সহযোগীতায় আনন্দঘণ পরিবেশে এই আয়োজন আগামীতে আরো বড় আয়োজনের হাতছানি দিয়ে গেলো। এ সময় তিনি চুড়ান্ত বিজয়ীদের প্রতি অগ্রিম শুভেচ্ছা এবং পরাজিতদের প্রতিও শুভেচ্ছা জানান। তিনি ক্লাব সদস্যদের ধন্যবাদ জানিয়ে আগামীতেও এই ধারা অব্যাহত রাখার প্রতিশ্রুতি ব্যাক্ত করেন। খেলা পরিচালনায় সমন্বয়কের দায়িত্ব পালন করেন শিব্বির আহমদ ওসমানী।