Fri. Dec 13th, 2019

সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি-সাধারণ সম্পাদককে আট ইউনিয়ন নেতৃবৃন্দের অভিনন্দন

ডেইলি বিডি নিউজঃ সিলেট সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি হিসেবে পুনরায় বীর মুক্তিযোদ্ধা আলহাজ মফিজুর রহমান বাদশা ও সাধারণ সম্পাদক হিসেবে মো. নিজাম উদ্দিন চেয়ারম্যান এর নাম ঘোষণা করায় অভিনন্দন জানিয়েছেন সিলেট সদর উপজেলার আট ইউনিয়ন আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

যৌথ বিবৃতিতে নেতৃবৃন্দ বলেন, দীর্ঘ ১৪ বছর পর সিলেট সদর উপজেলা আওয়ামী লীগের সম্মেলন গত ২৪ নভেম্বর অত্যন্ত উৎসবমুখর পরিবেশে সম্পন্ন হয়। পরবর্তীতে কাউন্সিল অধিবেশন সম্পন্ন না হওয়ায় কাউন্সিলর ও তৃণমূলের নেতাকর্মীদের মধ্যে ক্ষোভ ও অসন্তোষ বিরাজ করে। তৃণমূলের প্রত্যাশা ছিল কাউন্সিলের মাধ্যমে দলের প্রকৃত ও ত্যাগী নেতারা নির্বাচিত হবেন।

অবশেষে বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী, আমাদের প্রাণপ্রিয় জননেত্রী শেখ হাসিনার নির্দেশে কেন্দ্রীয় ও সিলেট জেলা আওয়ামী লীগের সমন্বয়ে সদর উপজেলার সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষণা করা হয়। যার ফলে সদর উপজেলা আওয়ামী লীগের তৃণমূলের নেতাকর্মীদের প্রত্যাশা ও দাবির সঠিক প্রতিফলন ঘটেছে।

যৌথ বিবৃতিতে নেতৃবৃন্দ আরও বলেন, আটটি ইউনিয়ন নিয়ে সিলেট সদর উপজেলা আওয়ামী লীগ। অতীত থেকে বর্তমান পর্যন্ত সকল আন্দোলন সংগ্রামে, স্থানীয় ইউপি, উপজেলা ও জাতীয় সংসদ নির্বাচনে সবসময়ই ঐক্যবদ্ধ ছিল। ২০০৯ সালে আওয়ামী লীগ ক্ষমতায় আসার পর ক্ষতিপয় সুবিধাবাদী, অনুপ্রবেশকারীরা দলের ভিতরে স্থান করে নিতে দলের মধ্যে কিছুটা বিভক্তির অপচেষ্টায় লিপ্ত হয়। যা আওয়ামী লীগের তৃণমূলের নেতাকর্মীরা ঐক্যবদ্ধভাবে কেন্দ্রীয় নেতৃবৃন্দের সহযোগিতায় প্রতিহত করতে সক্ষম হয়েছে। এ জন্য তারা সদর উপজেলার আট ইউনিয়নের দলীয় নেতাকর্মীদের পক্ষ থেকে কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানান।

তারা বলেন, আমরা তৃণমূলের নেতাকর্মীরা খুব ভালভাবে জানি যে, আওয়ামী লীগে কে কখন কোথা থেকে এসেছেন। দলের মধ্যে কার ত্যাগ কতটুকু। আওয়ামী লীগের প্রকৃত নেতাকর্মীরা তার সঠিক নেতৃত্ব নির্বাচনে কখনো ভুল করে না। সেটা সিলেট সদর উপজেলা আওয়ামী লীগের এবারের কাউন্সিলে আবারও প্রমাণিত হয়েছে।

সিলেট সদর উপজেলা আওয়ামী লীগ ও নেতৃত্ব নিয়ে ক্ষতিপয় ব্যক্তির সমালোচনার নিন্দা জানান এবং দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে নেতৃবৃন্দ বলেন, এ সকল মিথ্যাচার ও অপপ্রচারে বিভ্রান্ত না হয়ে ঘোষিত কমিটির নেতৃত্বে অতীতের ন্যায় সিলেট সদর উপজেলার আট ইউনিয়ন আওয়ামী লীগ সুশৃংখল ও ঐক্যবদ্ধ থেকে সংগঠনকে আরো শক্তিশালী এবং সাংগঠনিক কার্যক্রম বেগবান করুন। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা প্রতিষ্ঠায় বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভিশন বাস্তবায়নে আমরা সদর উপজেলা আওয়ামী লীগ দৃঢ় প্রতিজ্ঞ।

বিবৃতিদাতারা হলেন, সদর উপজেলার ১নং জালালাবাদ ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ইউপি সদস্য মো. গেদন মিয়া, সাধারণ সম্পাদক ইউপি সদস্য মো. মানিক মিয়া, ২নং হাটখোলা ইউনিয়ন সভাপতি সাবেক ইউপি চেয়ারম্যান আলহাজ মো. মুশাহিদ আলী, সাধারণ সম্পাদক মো. আব্দুর রহমান, ৩নং খাদিমনগর ইউনিয়ন সভাপতি সাবেক ইউপি সদস্য মো. তারা মিয়া, সাধারণ সম্পাদক মো. আব্দুল মালিক, ৪নং খাদিমপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. আনছার মিয়া মহালদার, সাধারণ সম্পাদক সাবেক ইউপি চেয়ারম্যান আলহাজ মো. নজরুল ইসলাম বিলাল, ৫নং টুলটিকর ইউনিয়ন আওয়ামী লীগের আহ্বায়ক সাবেক ইউপি চেয়ারম্যান রমিজ উদ্দিন বাবুল, যুগ্ম আহ্বায়ক নিরেশ দাস, ৬নং টুকের বাজার ইউনিয়নের সভাপতি মো. আলতাফ হোসেন, সাধারণ সম্পাদক মো. আব্দুল মুকিত, ৭নং মোগলগাঁও ইউনিয়ন সভাপতি আব্দুল হামিদ (চুনু), সাধারণ সম্পাদক ইউপি সদস্য মো. আশিক মিয়া, ৮নং কান্দিগাঁও ইউনিয়নের সভাপতি মো. আজম আলী।