Wed. Jan 22nd, 2020

মৌলভীবাজার জনকল্যান কাউন্সিল মিডল্যান্ডস্ ইউকে এর অর্থায়নে গভীর নলকূপ স্থাপনের উদ্বোধন

কুলাউড়া প্রতিনিধিঃ মৌলভীবাজার জেলা জনকল্যান কাউন্সিল মিডল্যান্ডস্ ইউকে এর অর্থায়নে ও অনলাইন জার্নালিস্ট সোস্যাল সোসাইটির সহযোগিতায় কুলাউড়া রেলওয়ে জুনিয়র হাই স্কুলের ছাত্র-ছাত্রী ও শিক্ষকদের নিরাপদ পানি পান করার জন্য বৃহস্পতিবার (৫ ডিসেম্বর) সকালে এক গভীর নলকুপ স্থাপন কাজের উদ্বোধন করা হয়।

কুলাউড়া প্রেসক্লাবের সাবেক সভাপতি শুশীল সেন গুপ্ত এর সভাপতিত্বে ও অনলাইন জার্নালিস্ট সোস্যাল সোসাইটির সাধারণ সম্পাদক ইউসুফ আহমদ ইমনের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, সভাপতি ও ডেইলী বিডি নিউজের সম্পাদক ফারহানা বেগম হেনা।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন, কুলাউড়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক খালেদ পারভেজ বখস্, কুলাউড়া ব্যবসায়ী কল্যাণ সমিতির যুগ্ম সম্পাদক সাংবাদিক এম. আতিকুর রহমান আখই, কুলাউড়া রেলওয়ে জুনিয়র হাই স্কুলের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক জুতিষ্য চন্দ।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসিবে উপস্থিত ছিলেন, কুলাউড়া রেলওয়ে শ্রমিকলীগের সভাপতি মোঃ নজমুল হক, সাপ্তাহিক সীমান্তের ডাকের বার্তা সম্পাদক এস আলম সুমন, সাপ্তাহিক পাতাকুড়ির দেশ পত্রিকার কুলাউড়া প্রতিনিধি সাংবাদিক এইচ. ডি রুবেল, প্রিয় বাংলার সম্পাদক ও প্রকাশক নাজমুল বারী সুহেল, ক্রিকেট প্লেয়ার্স এসোসিয়েশনের সহ-সভাপতি রবিউল আউয়াল মিন্টু, শিক্ষক হেলাল আহমদ, সাপ্তাহিক কুলাউড়ার সংলাপ পত্রিকার স্টাফ রিপোর্টার সুমন আহমদ, কুলাউড়া মুক্ত স্কাউট গ্রুপের সম্পাদক মোঃ সামসুদ্দিন বাবু, কুলাউড়া ক্লাবের সাবেক সভাপতি ছাত্র নেতা অপু মির্জা, শ্রমিকলীগ নেতা আব্দুল খালিক, আবু মোঃ ভুইয়া প্রমুখ।

এছাড়াও উদ্বোধন অনুষ্টানে বিভিন্ন সামাজিক, রাজনৈতিক, সাংস্কৃতিক, সাংবাদিক ও পেশাজেবী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। সভা শেষে কুলাউড়া রেলওয়ে জামে মসজিদের মোয়াজ্জিন হাফিস ইউনুছ আলী ও আব্দুল জলিলের যৌথ পরিচালনায় দোয়া অনুষ্টিত হয়।