Thu. Aug 6th, 2020

সিলেট বিপিএল পর্ব শুরু আজ দর্শকদের তেমন আগ্রহ নেই

ডেইলি বিডি নিউজঃ বঙ্গবন্ধু বিপিএলের সিলেট পর্ব শুরু হচ্ছে আজ। অথচ বুধবার থেকে এখন পর্যন্ত সিলেটের দর্শকদের মধ্যে তেমন কোনো মাতামাতি নেই। আজ শুরুর দিনের চিত্র অন্তত তাই বলছে।

এ পর্যন্ত সিলেটে হওয়া বিপিএলের সবকটি পর্বেই তো প্রশংসা কুড়িয়েছে দর্শক আগ্রহ। পুরো নগরীজুড়েই বিপিএল নিয়ে উন্মাদনা আর গ্যালারি ভর্তি দর্শক তো দেখা গেছে সিলেটে বিপিএল’র সবকটি আসরেই। দর্শকদের এই উৎসাহের কারণে সিলেটে আরও বেশি ম্যাচ প্রদানের দাবিও ওঠেছে।

আজ (বৃহস্পতিবার) দুপুরে সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে রংপুর-রাজশাহীর ম্যাচ দিয়ে শুরু হবে সিলেট পর্বের। তার আগে বুধবার সকাল থেকে শুরু হয়েছে টিকিট বিক্রি। সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত সিলেট জেলা স্টেডিয়ামের সামনে ও ক্রিকেট স্টেডিয়ামের কাউন্টারে টিকিট বিক্রি করা হয়। তবে দিনভর অনেকটাই ফাঁকা ছিলো এই দুটি টিকিট কাউন্টার।

সিলেট বিভাগীয় ক্রীড়া সংস্থার সদস্য ও বিপিএলের সিলেট পর্বের মিডিয়া ম্যানেজার ফরহাদ কোরেশীর বলেন, শুধু সিলেটেই নয়, এবার ঢাকা-চট্টগ্রামেও দর্শকের উপস্থিতি একেবারেই কম। এর কারণ হিসেবে তিনি মনে করেন, এবারের বিপিএলে ভালো বিদেশি খেলোয়াড়ের সংখ্যা কম। এদিকে বছরের শেষ ও শুরুর সময়ে শিক্ষা প্রতিষ্ঠানে তেমন পড়াশুনার চাপ না থাকায় অনেকেই শহর ছেড়ে গ্রামের বাড়িতে ঘুরতে যান। এছাড়া এবছর শীত একটু বেশি পড়ায় সিলেটে দর্শক কম হতে পারে বলেও তিনি মনে করেন।