Sun. Jan 26th, 2020

বর্ণাঢ্য আয়োজনে সিলেট সদর উপজেলার মইয়ারচর প্রিমিয়ার লীগ (এম পি এল)ক্রিকেট টুর্নামেন্ট এর উদ্বোধন

ডেইলি বিডি নিউজঃ নানা আয়োজনের মধ্য দিয়ে সিলেট সদর উপজেলার টুকের বাজারে ৭ম ‘মইয়ারচর প্রিমিয়ার লীগ’ (এম পি এল) ক্রিকেট টুর্নামেন্ট ২০২০ এর উদ্বোধন হয়েছে।

বৃহস্পতিবার (২ জানুয়ারি) রাতে মইয়ারচর সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন মাঠে ‘মইয়ারচর কিশোর’ কর্তৃক আয়োজিত এ টুর্নামেন্ট এর শুভ উদ্বোধন করা হয়।

বাংলাদেশের মহান মুক্তিযুদ্ধের স্মৃতি ও চেতনাকে ধারন করে এ টুর্নামেন্টে অংশগ্রহনকারী স্থানীয় ছয়টি দলের মহান মুক্তিযুদ্ধের ছয়জন বীরশ্রেষ্ঠ এর নামে নামকরণ ও অপর বীরশ্রেষ্ঠ এর নামে মাঠের নামকরণ করা হয়েছে। উদ্বোধনী অনুষ্ঠানে অংশগ্রহনকারী ৬টি দলের জার্সি উম্মোচন,দল গুলোর পৃথক ও যৌথভাবে ডিসপ্লে প্রদর্শন, আতশবাজি সহ ছিলো নানা আয়োজন।

এলাকার বিশিষ্ট ব্যাক্তিত্ব ও যুব সংঘটক আরমান উদ্দিনের সভাপতিত্বে, ক্রীড়া সংঘটক লায়েছ আহমদ ও মিসবাহ শিহাব এর পরিচালনায় উদ্বোধনী অনুষ্ঠানে অথিতি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ সংবাদ সংস্থা (বাসস) সিলেট এর ব্যুরো চীফ মকসুদ আহমদ মকসুদ, সিলেট সদর উপজেলার সাবেক ভাইস চেয়ারম্যান ও সাবেক ক্রীড়াবিদ মোঃ আবুল কাশেম, শাহ খুররম ডিগ্রী কলেজের বাংলা বিভাগের অধ্যাপক মোঃ কমর উদ্দিন, টুকেরবাজার হাজী আব্দুস সাত্তার উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক আব্দুর রহমান (জুনায়েদ খোরাসানী), ‘মইয়ারচর পপুলার যুব সংঘ’ এর সাবেক সভাপতি মোঃ ফখর উদ্দিন, এলাকার বিশিষ্ট ব্যক্তিত্ব মোঃ আব্দুল মুকিত, মোয়াজ্জিন হোসেন ও মোহাম্মদ আলী তারেক। টুর্নামেন্টে অংশগ্রহনকারী দলসমুহের পক্ষ থেকে শুভেচ্ছা ব্যক্তব্য রাখেন মোহাম্মদ ইমরান খান সাদেক, মাহবুব চৌধুরী, গুলজার আহমদ, মাসুম আহমদ খোরাসানী ও ইমাদ আহমদ।
অনুষ্ঠানে অতিথিরা মইয়ারচর কিশোরদের উদ্যোগে প্রতি বছর এ ধরনের ব্যাতিক্রমী আয়োজনের ভূয়সী প্রশংসা করে এ টুর্নামেন্টের সার্বিক সফলতা কামনা করেন।