Tue. Oct 20th, 2020

বর্ডার গার্ড পাবলিক স্কুল এন্ড কলেজে আন্ত: হাউস ক্রিকেট প্রতিযোগিতা সম্পন্ন

ডেইলি বিডি নিউজঃ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে সিলেট বর্ডার গার্ড পাবলিক স্কুল এন্ড কলেজে আন্তঃ হাউস ক্রিকেট প্রতিযোগিতা সম্পন্ন হয়েছে।

রবিবার (১৯ জানুয়ারি) বর্ডার গার্ড পাবলিক স্কুল এন্ড কলেজ সিলেট’র কলেজ মাঠে বঙ্গবন্ধু জন্ম শতবার্ষিকী’ উপলক্ষে আন্ত: হাউস ক্রিকেট প্রতিযোগিতা ২০২০-এর আয়োজন করা হয়।সপ্তাহ ব্যাপী এ প্রতিযোগিতা শেষে ফাইনাল ম্যাচ বীরশ্রেষ্ঠ মহিউদ্দিন জাহাঙ্গীর হাউস বনাম বীরশ্রেষ্ঠ মুন্সি আব্দুর রউফ হাউসের মধ্যে অনুষ্ঠিত হয়। এতে বীরশ্রেষ্ঠ মহিউদ্দিন জাহাঙ্গীর ০৬ উইকেটে বিজয়ী হয়েছে।

উল্লেখ্য, গত ১২ জানুয়ারি থেকে শুরু হওয়া লীগ পদ্ধতিতে এ প্রতিযোগিতায় অত্র প্রতিষ্ঠানের ০৪ টি হাউস যথাক্রমে বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ শেখ হাউস, বীরশ্রেষ্ঠ মহিউদ্দিন জাহাঙ্গীর হাউস, বীরশ্রেষ্ঠ মুন্সি আব্দুর রউফ হাউস ও বীরশ্রেষ্ঠ হামিদুর রহমান হাউস এর মধ্যে সপ্তাহব্যাপী এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

সমাপনী পর্ব ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে গভর্নিং বডির সম্মানিত কো-চেয়ারম্যান ও ৪৮ বিজিবি সিলেটের অধিনায়ক, লে. কর্নেল আহমেদ ইউসুফ জামিল,পিএসসি চ্যাম্পিয়ন ও রানার আপ হাউসের খেলোয়াড়দের হাতে ট্রফি ও মেডেল তুলে দেন। এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠান প্রধান মোঃ ফয়জুল হক, সহকারি প্রধান শিক্ষক মোঃ এনায়াতুর রহমান, প্রাথমিক, মাধ্যমিক ও কলেজ উইং-এর সকল শিক্ষক-শিক্ষিকা, হাউস মাস্টারগণ, কর্মকর্তা ও শিক্ষার্থীবৃন্দ।