Tue. Oct 20th, 2020

সিলেটে পুলিশ নারী কল্যাণ সমিতির উদ্যোগে দুস্থ ও অসহায় মানুষের মাঝে শীতবস্ত্র বিতরন

স্টাফ রিপোর্টার :: পুলিশ নারী কল্যান সমিতি (পুনাক) সিলেট জেলা শাখার সভানেত্রী জনাবা মাহফুজা শারমিন এর উদ্যোগে দুস্ত ও অসহায় মানুষের মাঝে শীতবস্ত্র বিতরন করা হয়েছে।

রোববার বিকাল ৪ ঘটিকার সময় সিলেট জেলা পুলিশ লাইন্সে শীতবস্ত্র বিতরন করা হয়। অনুষ্টানে পুলিশ নারী কল্যান সমিতি (পুনাক) সিলেট জেলা শাখার সভানেত্রী মাহফুজা শারমিন সহ উপস্থিত ছিলেন পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার দক্ষিন (পুলিশ সুপার হিসেবে পদোন্নতি প্রাপ্ত) ইমাম মোহাম্মদ সাদীদ , অতিরিক্ত পুলিশ সুপার (উত্তর) মাহবুবুল আলম, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) আমিনুল ইসলাম। এছাড়াও অনুষ্টানে পুনাক সিলেট জেলার অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

পুনাক সভানেত্রী মাহফুজা শারমিন তার বক্তব্যে বলেন আর্ত মানবতার সেবায় সমাজে পিছিয়ে পরা নারীদের কল্যানে পুনাকের চলমান সহযোগিতা অব্যাহত থাকবে।

এ সময় পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম বলেন সমাজে পিছিয়ে পরা জনগোষ্টি বিশেষ করে নারীদের কল্যানে বরাবরই পুলিশ নারী কল্যান সমিতি কাজ করে থাকে। এরই অংশ হিসেবে সামাজিক দায়বদ্ধতা থেকে দুস্ত ও অসহায় মানুষের মাঝে পুনাক সিলেটের উদ্যোগে শীতবস্ত্র বিতরন করায় তিনি পুনাক সিলেটের সকল নেতৃবৃন্দ কে ধন্যবাদ জানান।এছাড়া ভবিষ্যতে সমাজের অসহায় এবং পিছিয়ে নারীদের জন্য হাঁস মুরগির খামার, সেলাই মেশিন প্রশিক্ষনের উদ্যোগ নিলে সিলেট জেলা পুলিশের পক্ষ থেকে পুনাক সিলেট কে সহযোগিতা করবেন বলে তিনি আস্বস্থ করেন। এতে পিছিয়ে পড়া মহিলাগন স্বল্প সময়ে প্রশিক্ষন নিয়ে সাবলম্ভী হতে পারবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।পাশাপাশি সমাজের বিত্তবানদেরকেও আর্ত মানবতার সেবায় এগিয়ে আসার আহ্বান জানান তিনি।

অনুষ্টানে বিভিন্ন বয়সের প্রায় পাঁচ শত নারী পুরুষের মাঝে কম্বল সহ বিভিন্ন শীত বস্ত্র বিতরন করা হয়।