Thu. Feb 27th, 2020

সংবাদকর্মী মবরুর আহমদ সাজুকে অনলাইন প্রেসক্লাবের ফুলেল শুভেচ্ছা

ডেইলি বিডি নিউজঃ মুক্তিযুদ্ধের চেতনার আদর্শের বিশ্বাসী, সিলেটের প্রতিশ্রুতিশীল তরুণ সংবাদকর্মী, সিলেট অনলাইন প্রেসক্লাবের সদস্য মবরুর আহমদ সাজু সম্প্রতি জাতীয় দৈনিক সকালের সময়ের ৩য় প্রতিষ্ঠাবার্ষিকীতে দেশসেরা প্রতিবেদক নির্বাচিত হওয়ায়, শনিবার সন্ধ্যায় সিলেট অনলাইন প্রেসক্লাবের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন নেতৃবৃন্দ ।

এসময় উপস্থিত ছিলেন, সিলেট অনলাইন প্রেসক্লাবে সভাপতি কবি মুহিত চৌধুরী, সহ-সভাপতি গুলজার আহমেদ, যুগ্ম সাধারন সম্পাদক তাওহীদুল ইসলাম,কোষাধ্যক্ষ মেহেদী কাবুল, প্রচার ও প্রকাশনা সম্পাদক শিব্বির আহমদ ওসমানী, কার্যকরী সদস্য জাবেদ আহমদ, মাসুদ আহমদ রনি, সদস্য দেবব্রত রায় দিপন, মো.কামাল আহমদ, ফাহাদ মারুফ, আলমগীর হুসেন, শাহিদ হাতিমী, এম এ ওয়াহিদ চৌধুরী, আশীষ দে, মাহমুদ হোসেন খান, জহিরুল ইসলাম মিশু,কামরুজ্জামান প্রমুখ।

প্রসঙ্গত : বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের পাশাপাশি,অত্যন্ত দক্ষতার সহিত দায়িত্ব পালন করায়, গত ২৮ জানুয়ারি রাজধানীস্থ বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে,
প্রত্রিকাটির চতুর্থপ্রতিষ্টাবার্ষিকী উপলক্ষ্যে
আনন্দ উৎসব ও আলোচনা সভাশেষে। দৈনিক সকালের সময়ের সম্পাদক ও প্রকাশক বিশিষ্ঠ মানবধিকারকর্মী মো. নূর হাকিম এ পুরস্কার তার হাতে তুলে দেন।