Fri. Jul 3rd, 2020

সিলেটে ছাত্রলীগের কমিটি করার তাগিদ দিলেন আসাদ উদ্দিন

ডেইলি বিডি নিউজঃ দীর্ঘদিন ধরে কিমিটি বিহীন সিলেট জেলা ও মহানগর ছাত্রলীগের কমিটি গঠনের তাগিদ দিয়েছেন সিলেট মহানগর আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আসাদ উদ্দিন আহমদ।

সোমবার সিলেট জেলা পরিষদ মিলনায়তনে আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও সিলেট বিভাগের দায়িত্বপ্রাপ্ত নেতা শাখাওয়াত হোসেন শফিকের উপস্থিতিতে অনুষ্ঠিত জেলা ও মহানগর আওয়ামী লীগের কর্মীসভায় বক্তব্যকালে তিনি এ বিষয় তুলে ধরেন।

সাবেক ছাত্রনেতা ও মদন মোহন কলেজের প্রাক্তন ভিপি ও জিএস আসাদ উদ্দিন আহমদ বলেন, ছাত্রলীগ হচ্ছে নেতৃত্ব তৈরীর কারখানা। সেই কারখানা সিলেটে বন্ধ রয়েছে। তাহলে কীভাবে সিলেটে আগামী দিনের নেতৃত্ব গড়ে উঠবে।

তিনি বলেন, সিলেট জেলা ও মহানগরের মতো গুরুত্বপূর্ণ ইউনিটি দীর্ঘদিন ধরে ছাত্রলীগের কমিটি নেই। মাথা ব্যাথা থাকতে পারে, এতে মাথার কেটে ফেলাটা সমাধান নয়। ঔষুধ খেতে হবে, এতেই মাথা ব্যাথা ছাড়বে।

তিনি আরো বলেন, ছাত্রলীগ করেছিলাম বলেই আওয়ামী লীগের মতো বড় দলের নেতৃত্বে আসার সৌভাগ্য হয়েছিল। মঞ্চেও যারা আছেন তাদের মধ্যে বেশীরভাগই ছাত্রলীগের প্রোডাক্ট। আমি মহানগর আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক পদে পরিচয়ের চেয়ে জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি পরিচয়ে নিজে গৌরবান্বিত মনে করি।

সেই সাথে সিলেটে ছাত্রলীগের মধ্যে যে সমস্যা আছে তা সমাধান করে শীঘ্রই জেলা ও মহানগর ছাত্রলীগের কমিটি গঠনের ব্যপারে উদ্যোগ নেয়ার অনুরোধ জানান তিনি।