Thu. Feb 27th, 2020

সার্ক ইন্টারন্যাশনাল স্কুল ও কলেজ বাংলাদেশের বার্ষিক পুরস্কার বিতরণী অনুষ্টান সম্পন্ন

ডেইলি বিডি নিউজঃ সিলেট মহানগর অাওয়ামীলীগের সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন বলেছেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সোনার বাংলা ও জননেত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণের দায়িত্ব নিতে হবে অাজকের শিক্ষার্থীদের। শিক্ষার্থীদের সুস্থ দেহ ও সুস্থ মনের অধিকারী হতে হবে। সে জন্য পড়াশুনার পাশাপাশি খেলাধুলা, সংস্কৃতি চর্চাও করতে হবে। সার্ক ইন্টারন্যাশনাল কলেজ বাংলাদেশ সিলেটের শিক্ষাক্ষেত্রে অসামান্য অবদান রাখছে উল্লেখ করে তিনি বলেন, এ প্রতিষ্টানের সহযোগিতায় সবাইকে এগিয়ে অাসতে হবে।

তিনি অাজ ১৩ ফেব্রুয়ারি ( বৃহস্পতিবার) সকালে
সার্ক ইন্টারন‍্যাশনাল কলেজ বাংলাদেশ ও সার্ক ইন্টারন‍্যাশনাল স্কুল বাংলাদেশ যৌথ উদ্যোগে অায়োজিত বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরুস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য এসব কথা বলেন। কলেজের অধ্যক্ষ মোহাম্মদ মহি উদ্দিনের সভাপতিত্বে এবং কলেজের ইংরেজী প্রভাষক শাহীন আহমেদ ও জীববিজ্ঞানের প্রভাষক রিপা দেবের যৌথ
সঞ্চালনায় এতে বিশেষ অতিথি ছিলেন বিশিষ্ট সমাজসেবী ও শিক্ষাবিদ আব্দুল হান্নান সেলিম, ১৯ নং ওয়ার্ডের কাউন্সিলর এস এম শওকত আমীন তৌহিদ, সার্ক কলেজের গভর্নিং বডির সভাপতি ও ওসমানীনগর আওয়ামীলীগের সভাপতি আতাউর রহমান, সার্ক কলেজের মার্কেটিং ডিরেক্টর রোটারিয়ান জাকির হোসেন খাঁ।

অনুষ্টানে বিভিন্ন প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন অতিথিবৃন্দ। অনুষ্টানে কলেজ ক্যাম্পাসের প্রভাষকবৃন্দ ও ৩টি ক্যাম্পাসের ক্যাম্পাস প্রধান, শিক্ষক-শিক্ষিকা, ছাত্র-ছাত্রী, কর্মকর্তা-কমচারীগণ এবং অভিভাবকগণ উপস্থিত ছিলেন।