Tue. Oct 20th, 2020

বিশ্বনাথে বন্দুক যুদ্ধে ডাকাত নিহত :আহত তিন পুলিশ

ডেইলি বিডি নিউজঃবিশ্বনাথে পুলিশের সঙ্গে ডাকাতদলের বন্ধুক যুদ্ধে অজ্ঞাত এক ডাকাত নিহত হয়েছে। এসময় বিশ্বনাথ থানার এসআইসহ তিন পুলিশ সদস্য আহত হন। শুক্রবার গভীর রাতে উপজেলার বিশ্বনাথ-জগন্নাথপুর বাইপাস সড়কের সুড়িরখাল নামক স্থানে ডাকাত দলের সঙ্গে পুলিশের বন্ধুক যুদ্ধ হয়। আহত পুলিশ সদস্যরা হলেন-বিশ্বনাথ থানার এসআই মিজানুর রহমান মিজান, কনস্টেবল চন্দন গৌর ও রাসেল দাশ। আহত পুলিশ সদস্যদের সিলেট ওসমানী হাসপাতালে প্রেরণ করা হয়েছে। শনিবার সকালের নিহত ডাকাতকে সিলেট ওসমানী হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়।

এদিকে, ডাকাত নিহতের খবর শুনে এলাকাবাসী খুশি। অনেকেই পুলিশ প্রশাসনকে অভিভন্দন জানান।
সূত্রে জানাগেছে, বিশ্বনাথ-জগন্নাথপুর বাইপাস সড়কের গত এক সপ্তাহে কয়েকটি ডাকাতির ঘটনা সংগঠিত হয়েছে। এতে পুলিশ তৎপর হয়ে উঠে। শুক্রবার দিবাগত রাত সাড়ে ৩টায় বিশ্বনাথ-জগন্নাথপুর বাইপাস সড়কে গাছ ফেলে ১০/১২জন ডাকাতদল ডাকাতির প্রস্তুতি নেয়। এসময় এক মোটরসাইকেল আরোহী টহলরত পুলিশকে অবহিত করেন। খবর পেয়ে তাৎক্ষনিকভাবে বিশ্বনাথ থানার ওসি’র নেতৃত্বে একদল পুলিশ ডাকাতদলকে প্রতিহত করতে অভিযানে নামে। এসময় ডাকাতদল পুলিশের উপস্থিতি টের পেয়ে পুলিশকে লক্ষ্যে করে গুলি ছুড়তে থাকে। এতে থানা পুলিশও আত্বরক্ষার্থে পাল্টা গুলি ছুড়ে। এতে এক অজ্ঞাত ডাকাত নিহত হয় এবং থানার এসআইসহ তিনজন আহত হন। এসময় ঘটনাস্থল থেকে পুলিশ একটি পাইপগান উদ্ধার করে। রাতেই ঘটনাস্থল পরিদর্শন করেছেন সিলেটের ওসমানীনগর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার রফিকুল ইসলাম।
ঘটনার সত্যতা স্বীকার করে বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ (ওসি) শামীম মুসা বলেন, নিহত ডাকাতের পরিচয় সনাক্তকরণের চেষ্ঠা চলছে।