Fri. Aug 14th, 2020

জগন্নাথপুর পৌরসভা নির্বাচনে বিএনপির প্রার্থী রাজু আহমেদ মনোনীত

আওলাদ হোসেন:: জগন্নাথপুর পৌরসভার আসন্ন উপ নির্বাচনে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির মনোনীত প্রার্থী নির্বাচিত হয়েছেন জগন্নাথপুর উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি ও যুক্তরাজ্য বিএনপির সহ সাংগঠনিক সম্পাদক রাজু আহমেদ ।

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির নির্বাচনী মনোনয়ন বোর্ড জগন্নাথপুর পৌরসভায় রাজু আহমেদ কে চুড়ান্ত প্রার্থী হিসেবে মনোনীত করেছেন। চুড়ান্ত প্রার্থী পত্র প্রদান কালে উপস্থিত ছিলেন বগুড়া ৪ এর সংসদ সদস্য মোশাররফ হোসেন, বিএনপির তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক গিয়াস উদ্দিন রসু,সুনামগঞ্জ জেলা বিএনপির সহ ত্রাণ ও পুনর্বাসন বিষয়ক সম্পাদক সৈয়দ মোসাব্বির আহমদ , সুনামগঞ্জ জেলা যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক সোহেল খাঁন টুনু ও সুনামগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য নুরুল আমিন। প্রার্থী চুড়ান্ত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন সুনামগঞ্জ জেলা বিএনপির সহসভাপতি সভাপতি সাবেক সংসদ সদস্য কলিম উদ্দিন মিলন।

রাজু আহমেদ বিগত পৌর নির্বাচনে বিএনপির মনোনীত প্রার্থী হিসেবে নির্বাচন করেছিলেন। রাজু আহমেদ পৌরসভার ৫ নং ওয়ার্ডের বাড়ী জগন্নাথপুরের বাসিন্দা উস্তার আলীর পুত্র ।এদিকে রাজু আহমেদ বলেন বিগত পৌর নির্বাচনের ন্যায় আবারও দল আমাকে মনোনীত করায় বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর সহ দলের শীর্ষ ও তৃণমূলের নেতা কর্মীদের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন এবং পৌরবাসীর জনগণের কাছে দোয়া , ভালবাসা ও সহযোগিতা কামনা করেন।