Wed. Apr 1st, 2020

সিলেটে তামিমকে গালি দেয়ায় দর্শক আটক

ডেইলি বিডি নিউজঃ বাংলাদেশ দলের ড্যাশিং ওপেনার তামিম ইকবালের সাথে অশোভন আচরণের অভিযোগে হামিদুর রহমান নামের এক দর্শককে আটক করেছে বিসিবির নিরাপত্তা দল।

জানা যায়, সিলেটে বাংলাদেশ ও জিম্বাবুয়ের মধ্যে চলা ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচে তামিম ইকবাল আউট হয়ে ড্রেসিং রুমে ফেরার পথে তাকে আঙুল দেখিয়ে অশোভন ইঙ্গিত করেন ঐ দর্শক। পরে সেই দর্শকের ইঙ্গিতে রাগান্বিত হয়ে যান বাঁহাতি ওপেনারও। ড্রেসিং রুম থেকে বেরিয়ে প্রতিক্রিয়াও দেখান তিনি। পরে অশোভন আচরণ করা ওই দর্শককে আটক করা হয়।

বিসিবির নিরাপত্তা বিভাগের প্রধান হোসেইন ইমাম এই খবর নিশ্চিত করেছেন। তিনি জানান, তামিমকে বাজে ইঙ্গিত ও তার প্রতি বাজে ভাষা ব্যবহার করা ওই দর্শককে আটক করা হয়েছে। তাকে আইনশৃঙ্খলা বাহিনীর কাছে হস্তান্তরের প্রক্রিয়া চলছে।

রোববার (১ মার্চ) সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে বাংলাদেশের ইনিংসের মাঝপথে ঘটে এই ঘটনা। ওপেন করতে নামা তামিম ৪৩ বলে ২৪ রান করে আউট হয়ে ফিরে যান ড্রেসিং রুমে। এরপর গ্র্যান্ড স্ট্যান্ডে থাকা ওই যুবক তামিমের দিকে অশোভন ইঙ্গিত করতে থাকেন।

সিলেটের বিয়ানীবাজার থেকে আসা ওই যুবকের এক বন্ধু জানান, আউট হওয়া নিয়ে প্রতিক্রিয়া দেখিয়ে ছিলেন হামিদুর। এটা দেখে ড্রেসিং রুম থেকে হামিদুরের দিকে তেড়ে এসেছিলেন তামিম।