Mon. Jun 1st, 2020

দক্ষিণ সুনামগঞ্জে বাজার মনিটরিংয়ের পাশাপাশি শিশুদের কে ও সচেতন করছেন : ইউএনও জেবুন নাহার শাম্মী

স্টাফ রিপোর্ট: করোনাভাইরাস পরিস্থিতিতে সুনামগঞ্জ জেলা প্রশাসকের , নির্দেশনা অনুযায়ী ৫ ম দিনের মতো বাজার মনিটরিংয়ের পাশাপাশি

রাস্তাঘাটে বের হওয়া শিশু কিশোরদের কে ও সচেতন করছেন দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট জেবুন নাহার শাম্মী।

প্রতিদিনের ন্যায় আজও দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার বিভিন্ন জায়গা পরিদর্শন করেন।

পর্যবেক্ষণ কালে আক্তাপাড়া বাজারের অস্থায়ী কাঁচা বাজার মাঠে স্থানান্তর করা হয়। পাশাপাশি পাগলা বাজারের পরিস্থিতি সন্তোষজনক থাকায় ব্যবসায়ী ও এলাকাবাসীদের ধন্যবাদ জ্ঞাপন করা হয় ।

পরবর্তীতে দক্ষিণ সুনামগন্জস্থ ডুংরিয়া বাজারের সার্বিক অবস্থা সন্তোষজনক থাকায় বাজারের ব্যবসায়ী ও আশে পাশের জনসাধারণকে স্থানীয় সংসদ পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নানের পক্ষ থেকে ধন্যবাদ জানান তিনি।

এ সারাদিনের ন্যায় স্থানীয় নোয়াখালী কাঁচা বাজার মসজিদের পাশে অস্থায়ী বাজার স্থানান্তর করায় করা হয়। পাথারিয়া কাঁচা বাজার ফাঁকা ২ টি সেডের নিচে সফলতার সহিত স্থানান্তর করা হয়।

এদিকে সববাধা উপেক্ষা করে করোনাভাইরাস প্রতিরোধে জনসচেতনতা সৃষ্টির জন্য উপজেলা নির্বাহী অফিসার,কে দক্ষিণ সুনামগঞ্জ ব্যবসায়ী ও এলাকাবাসীদের ধন্যবাদ জানানো হয়। পরপবর্তী নির্বাহী অফিসার দক্ষিণ সুনামগঞ্জ উপজেলাবাসীকে ধৈর্য্য সহকারে ঘরে অবস্থান করার পাশাপাশি প্রতিবেশীদের সুস্থ্য রাখানন আহবান করেন। এসময় উপস্থিত ছিলেন বিভিন্নমহলের প্রতিনিধিবৃন্দ।