Main Menu

সিলেট জেলা মহিলা আ.লীগের সাবেক সভাপতি রুবি ফাতেমা ইসলাম’র প্রথম মৃত্যু বার্ষিকী পালন

ডেইলি বিডি নিউজঃ আহমদুল হক চৌধুরী বেলালঃ সিলেট জেলা মহিলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও সিলেট জেলা আওয়ামী লীগের সাবেক সদস্য রুবি ফাতেমা ইসলাম ২০১৯ সালের ৯এপ্রিল মঙ্গলবার দুপুর পৌনে ৩টার দিকে নগরীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি নিঃশ্বাস ত্যাগ করেছিলেন।

উল্লেখ্য
তিনি বেশ কিছুদিন যাবত গুরুতর অসুস্থ অবস্থায় ছিলেন। পরে রুবি ফাতেমা ইসলাম ঢাকার ইউনাইটেড হাসপাতালে নেওয়া হয়েছিল সেখান থেকে আবারও তাকে সিলেটে ফিরিয়ে আনা হয়েছিল।

সিলেট জেলা আওয়ামী লীগের প্রয়াত সাংগঠনিক সম্পাদক অহিদুল ইসলাম তোফার স্ত্রী রুবি ফাতেমা ইসলাম।

রুবী ফাতেমা ইসলামের বাবা ছিলেন ,বঙ্গবন্ধুর ঘনিষ্ট সহচর, তৎকালীন বৃহত্তর সিলেট জেলা আওয়ামীলিগের সভাপতি (১৯৫৪), সাবেক সংসদ সদস্য, কানাইঘাটের কৃতি সন্তান বীর মুক্তিযোদ্ধা এডভোকেট হাবিবুর রহমান (তোতা উকিল) ।

করোনা ভাইরাসের জন্য বহিরে কোন ধরনের অনুষ্ঠানের আয়োজন করতে না পারলেও, জেলা মহিলা আওয়ামিলীগ ভারপ্রাপ্ত সভানেত্রী সালমা বাছিত, সাধারন সম্পাদক সিটি কর্পোরেশনের কাউন্সিলর এডভোকেট সালমা সুলতানা। জেলা ও উপজেলা মহিলা আওয়ামিলীগের সকল সভানেত্রী /সাধারণ সম্পাদক নিজ ঘরে বসেই স্বস্ব ধর্মানুযায়ী কোরআন তেলাওয়াত ও দোয়া দুরুদ পড়ে মরহুমার মাগফিরাত কামনা করার জন্য অনুরোধ জানিয়েছেন।

সিলেট জেলা মহিলা আওয়ামীলীগের সাবেক সভানেত্রী ও জেলা আওয়ামীলীগের সাবেক সদস্য রুবি ফাতেমা ইসলামের প্রথম মৃত্যু বার্ষিকীত, সাবেক সংসদ সদস্য সৈয়দা জেবুন্নেছা হক,জেলা আওয়ামীলগের সাবেক মহিলা বিষয়ক সম্পাদক নাজনীন হোসেন,
জেলা মহিলা আওয়ামিলীগের সহ সভাপতি শামসুন্নাহার মিনু, বিলকিস নূর,আছিয়া শিকদার,মাধূরী গুণ,সাবেক কাউন্সিলর জাহানারা খানম মিলন,
যুগ্ম সাধারণ সম্পাদক হেলেন আহমদ,
সাংগঠনিক সম্পাদক, রেহানা বেগম রেনু,নুরুন্নাহার বেগম,তথ্য ও গবেষণা সম্পাদক সাজেদা পারভীন, দপ্তর সম্পাদক হাসিনা মহি উদ্দিন,
জেলা পরিষদের সদস্য ও প্যাণেল চেয়ারম্যান ,জেলা মহিলা আওয়ামিলীগের সাংগঠনিক সম্পাদক আমাতুজ জাহুরা চৌধুরী জেবীন, জেলা পরিষদের সদস্য ও সীমান্তিকের ভাইস চেয়ারপার্সন এবং জকিগঞ্জ উপজেলা পরিষদের প্রাক্তন মহিলা ভাইস চেয়ারম্যান বিশিষ্ট সমাজসেবী, নারীনেত্রী সাজনা সুলতানা হক চৌধুরী,সুষমা সুলাতানা রুহী,তামান্না আক্তার হেনা,হাসিনা বেগম সবাই নিজ নিজ অবস্থান থেকে কোরান তেলাওয়াত, দূরুদ ও দোয়া করতেছেন বলে জানিয়েছেন।

পরিবারের পক্ষ থেকে জেলা উপজেলা মহিলা আওয়ামিলীগের নেতৃবৃন্দ ছাড়াও সবাই আজকের পবিত্র শবেবরাতের রাত্রিতে মরহুমার আত্মার মাগফেরাত কামনা করার জন্য অনুরোধ জানিয়েছেন।






Related News

Comments are Closed