Main Menu

চেয়ারম্যান হাবিবুর রহমান ছাতির’র মৃত্যুতে ইমতিয়াজ কামরানের শোক

এম. এ ওয়াহিদ চৌধুরীঃ সিলেটের বিশ্বনাথ উপজেলার ঐতিহ্যবাহী দশঘর ইউনিয়নের স্বনামধন্য চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) হাবিবুর রহমান ছাতির (মেম্বার) এর মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা জানাচ্ছেন সিলেট ফ্রিডম ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি ও প্রধান পৃষ্ঠপোষক, নাট্যকার ও অভিনেতা ইমতিয়াজ কামরান তালুকদার।

ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।সিলেটের বিশ্বনাথের ঐতিহ্যবাহী দশঘর ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যান হাবিবুর রহমান ছাতির (মেম্বার) ১০ এপ্রিল শুক্রবার রাত ৩.৩০ মিনিটের সময় নিজ বাড়িতে হৃদরোগে আক্রান্ত হয়ে ইন্তেকাল করেছেন।কামরান তালুকদার বলেন, তিনি ছিলেন গণমানুষের অনুরাগে সিক্ত একজন নেতা।

তার মৃত্যুতে স্থানীয় নেতৃবৃন্দ একজন অভিভাবক হারালো।তিনি বেঁচে থাকবেন তার কর্ম ও উন্নয়নের মাঝে।অত্যন্ত সুযোগ্য পুরোদস্তুর সৎ ব্যক্তিত্ব, দক্ষ সংগঠক ও গণমানুষের সেবক ছিলেন। একজন সাদা মনের মানুষ হিসাবে মহান আল্লাহ পাক যেন তাঁকে জান্নাতবাসী করেন।মানুষের হৃদয়ে এই জনসেবক চিরদিন তাঁর কীর্তির মাধ্যমে বেঁচে থাকবেন।

আত্মার মাগফিরাত কামনা করেন এবং তাঁর শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান। এই পবিত্র শবে বরাতের মহিমান্বিত রাতের উছিলায় আল্লাহ পাক যেনো জান্নাতুল ফেরদৌস নসিব করেন। তিনি দীর্ঘদিন ধরে বার্ধক্যজনিত রোগে ভুগছিলেন।মৃত্যুকালে তিনি স্ত্রী,ছেলে,মেয়ে আত্মীয় স্বজন রেখে গেছেন।

প্রসঙ্গত ২০০৩ সালের পর মামলা জনিত কারণে ওই ইউনিয়নে দীর্ঘ ১৬ বছর ধরে নির্বাচন স্থগিত রয়েছে। জগন্নাথপুর ও বিশ্বনাথের সীমানা নির্ধারণ নিয়ে উচ্চ আদালতে ওই মামলা রয়েছে।স্থানীয় বাইশঘর গ্রামের বাসিন্দা ইউনিয়ন বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক হাবিবুর রহমান ছাতির বর্তমানে দশঘর ইউনিয়ন আওয়ামীলীগের সদস্য।

২০০৮ সালে জাতীয় সংসদ নির্বাচনের পর তিনি জননেতা শফিকুর রহমান চৌধুরীর হাত ধরে তিনি বিএনপি থেকে আওয়ামী লীগে যোগদান করেন।






Related News

Comments are Closed