Fri. Sep 18th, 2020

সিলেটে আলম খান মুক্তির উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ

ডেইলি বিডি নিউজঃ করোনা ভাইরাসের কারনে ঘরবন্দি মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করলেন সিলেট মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তি। ২৩ এপ্রিল বৃহস্পতিবার নগরীর ৪নং ওয়ার্ডের আম্বরখানা সরকারি কলোনী প্রাথমিক বিদ্যালয় মাঠে অসহায়দের মাঝে খাদ্য সামগ্রী ও নগদ অর্থ প্রদান করেন তিনি। এসময় আলম খান মুক্তি সহযোগিতার হাত বাড়িয়ে দেওয়ার জন্য যুক্তরাজ্য কমিউনিটি নেতা লুৎফুর মিয়াকে ধন্যবাদ জ্ঞাপন করেন।

এসময় আলম খান মুক্তি বলেন, করোনা ভাইরাসের আতঙ্কে মানুষ আজ ঘরবন্দি। খাদ্যের অভাবে মানুষ আজ অনেকটা অসহায় হয়ে পড়েছে। রাষ্ট্রনায়ক প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশের প্রতি শ্রদ্ধা রেখে আমি আমার নিজ উদ্যোগে অসহায়দের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ অব্যাহত রেখেছি। মহান রাব্বুল আল আমিন যতদিন বাচিয়ে রাখবেন ততদিন এসব অসহায় মানুষের সেবা করে যাবো ইনশাআল্লাহ। তিনি বলেন, বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন খান নিখিলের আহ্বানে করোনা আতঙ্ক যতদিন থাকবে, আমাদের সাধ্যমতো নগরীর বিভিন্ন এলাকায় এ কার্যক্রম অব্যাহত রাখবো। এসময় তিনি বিভিন্ন সংগঠন ছাড়াও বিত্তবানদের এগিয়ে আসার আহ্বান জানান।

এই কাজে সহায়তা করেছেন কয়েছ মিয়া, সাহেল মিয়া, রিয়াজ মিয়া, রূপম আহমদ, এমদাদ হোসেন ইমু, সাকারিয়ার হোসেন সাকির, আকিল আহমদ, আমিনুল ইসলাম আমিন, কায়েছ আহমদ জনি, হানিফ খান, অনুজ তালুকদার, উজ্জ্বল আহমদ, রুবেল আহমদ, তানভীর হোসেন তুহিন প্রমুখ। বিজ্ঞপ্তি