Main Menu

হবিগঞ্জে করোনা থেকে সুস্থ হলেন আরও ১০ জন

ডেইলি বিডি নিউজঃ হবিগঞ্জে করোনাজয় করে বাড়ি ফিরেছেন ১০ ব্যক্তি। সোমবার দুপুর ১টার দিকে সদর হাসপাতালের করোনা আইসোলেশন ওয়ার্ড থেকে তাদেরকে আনুষ্ঠানিকভাবে বিদায় জানানো হয়েছে।

ডেপুটি সিভিল সার্জান ডা. মুখলেছুর রহমান উজ্জ্বল বলেন, জেলায় এ পর্যন্ত ৯৫ জন করোনায় আক্রান্ত হন। এর মাঝে সুস্থ হয়েছেন ১১ জন। মারা গেছে এক শিশু। আক্রান্তদের মধ্যে প্রশাসক, ম্যাজিস্ট্রেট, চিকিৎসক, নার্সসহ বেশ কয়েকজন সরকারি কর্মকর্তা-কর্মচারী রয়েছেন।

রোববার রাতে ১০ জনের রিপোর্ট পুনরায় নেগেটিভ এলে সোমবার দুপুরে তাদের আনুষ্ঠানিকভাবে হাসপাতাল থেকে বিদায় দেয়া হয়। এ নিয়ে ১১ জন সুস্থ হয়ে বাড়িতে ফিরেছেন।

তারা হলেন- বানিয়াচং উপজেলার ইকরাম গ্রামের অপু দাস, যাত্রাপাশা মীর মহল্লার উজ্জ্বল মিয়া ও আক্কাস আলী, ইকরাম নোয়াবাদ গ্রামের অধির দাস, যাত্রাপাশা বানেশ্বর পাড়ার সুমন মিয়া, বাহুবলের দক্ষিণ দৌলতপুরের অলি মিয়া, লাখাইয়ের বাবুল মিয়া, চুনারুঘাটের আব্দুল মালেক, আজমিরীগঞ্জের বিরাট গ্রামের জালাল মিয়া, নারায়ণগঞ্জের নোয়াঘটি এলাকার সুমন হাওলাদার।

করোনাজয়ী প্রত্যেককে জেলা প্রশাসনের পক্ষ থেকে সিনিয়র সহকারী কমিশনার মাসুদ রানা নগদ পাঁচ হাজার টাকা ও বিভিন্ন ধরনের ফলভর্তি একটি করে ঝুড়ি হাতে তুলে দেন। বাড়িতে গিয়ে স্বাস্থ্যবিধি মেনে চলার পরামর্শও দেয়া হয় তাদের।

এ সময় জেলা প্রশাসকের পক্ষ থেকে সিনিয়র সহকারী কমিশনার মাসুদ রানা, এনডিসি প্রতীক মন্ডল, সদর হাসপাতালের ভারপ্রাপ্ত তত্ত্বাবধায়ক ডা. আশরাফ উদ্দিন, আবাসিক মেডিকেল অফিসার ডা. শামীম আরা ও ডেপুটি সিভিল সার্জন ডা. মুখলেছুর রহমান উজ্জ্বল উপস্থিত ছিলেন।






Related News

Comments are Closed