Wed. May 27th, 2020

বার্মিংহাম ওয়েস্ট মিডল্যান্ড বিএনপির উদ্যোগে এন এইচ এস এর ১৫০ শত কর্মীদের কে খাদ্যসামগ্রী উপহার

আওলাদ হোসেন বার্মিংহাম থেকে:: বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে যুক্তরাজ্য বিএনপির পরামর্শে বার্মিংহাম ওয়েস্ট মিডল্যান্ড বিএনপির উদ্যোগে বার্মিংহামের সিটি হসপিটালে কোভিড-১৯-এর চিকিৎসায় নিবেদিত ডাক্তার, নার্স ও কর্মকর্তা সহ ন্যাশনাল হেলথ সার্ভিস এনএইচএস সাথে জড়িত সবার প্রতি সম্মান ও সহমর্মিতা জানিয়ে তাদেরকে উপহার হিসাবে খাদ্যসামগ্রী হস্তান্তর করা হয়েছে। এ সময় সংশ্লিষ্ট হাসপাতালের কর্মরত স্টাফদের পক্ষ থেকে খাবার গ্রহণ করে বিএনপির প্রতিনিধি দল কে ধন্যবাদ জানানো হয়।

যুক্তরাজ্য বিএনপির সভাপতি এম এ মালিক ও সাধারণ সম্পাদক কয়ছর এম আহমেদের পরামর্শে ১লা মে থেকে শুরু হওয়া মাসব্যাপী এন এইচ এস এর ষ্টাফদের জন্য যুক্তরাজ্যের বিভিন্ন শহরে অবস্থিত ১০০ শতাধিক হাসপাতালে খাদ্যসামগ্রী বিতরণ কর্মসূচী হাতে নেওয়া হয়েছিল ।

তারই ধারাবাহিকতায় আজকে বার্মিংহাম ওয়েস্ট মিডল্যান্ড বিএনপির উপহার ১৫০ শত খাদ্য সামগ্রী প্যাকেজ এন এইচ এস ষ্টাফদের কাছে হস্তান্তর কালে উপস্থিত ছিলেন যুক্তরাজ্য বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক সুজাতুর রাজা, বার্মিংহাম ওয়েস্ট মিডল্যান্ড বিএনপির সভাপতি সৈয়দ জমশেদ আলী,সহ সভাপতি জালাল উদ্দিন আহমেদ,যুগ্ম সাধারণ সম্পাদক আওলাদ হোসেন, সহ সাংগঠনিক সম্পাদক আব্দুল কবির, যুক্তরাজ্য স্বেচ্ছাসেবক দলের সহ প্রচার সম্পাদক ঈদন আলী, বার্মিংহাম ওয়েস্ট মিডল্যান্ড যুবদলের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক এমরান আহমদ ও ইকবাল হোসেন প্রমুখ।

নেতৃবৃন্দ বলেন বিশ্বে মহামারি করোনা ভাইরাসের সংক্রমণে সারা পৃথিবী যখন দিশেহারা, ঠিক এই সময়ে যুক্তরাজ্যের এন এইচ এস এর কর্মীরা নিরলসভাবে কাজ করে যাচ্ছেন।নিজের জীবন বাজি রেখে তারা মানুষকে বাঁচানোর জন্য যুদ্ধ করে যাচ্ছেন। তাদের এই মহান কাজের স্বীকৃতি স্বরূপ যুক্তরাজ্য বিএনপির এই ক্ষুদ্র প্রয়াস।