Thu. Jun 4th, 2020

সিকন্দর ফাউন্ডেশনের পক্ষ থেকে ঈদ-উল ফিতরের শাড়ী লুঙ্গি ও টুপি বিতরন সম্পন্ন

ডেইলি বিডি নিউজঃ সিকন্দর ফাউন্ডেশনের পক্ষ থেকে ঈদ-উল ফিতরের শাড়ী লুঙ্গি ও টুপি বিতরন সম্পন্ন করা হয়েছ।
আজ ২২ মে ২০২০ ইং শুক্রবার দুপুরবেলা সিলেট রেংগা হাজিগঞ্জস্থ নোয়াগাও গ্রামে সিকন্দর ফাউন্ডেশন এর পক্ষথেকে পবিত্র ঈদ-উল ফিতর উপলক্ষে প্রায় ২০০ টি শাড়ী, লুঙ্গি ও টুপি এলাকার অসহায় দরিদ্রদের মধ্যে বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন সিকন্দর ফাউন্ডেশন এর চেয়ারম্যান, বিশিষ্ট ব্যবসায়ী জনাব লায়ন্স ফারুক আহমেদ।

সিকন্দর ফাউন্ডেশন এর ভাইস চেয়ারম্যান, লন্ডন প্রবাসী কমিউনিটি নেতা, রেংগা হাজিগঞ্জ ট্রাস্টের সভাপতি জনাব সপন আহমদ ও তিনির পরিবারের অর্থায়নে সিকন্দর ফাউন্ডেশন হইতে ইতিপূর্বে সিলেট সিটি কর্পোরেশন সহ ৮ নং মোগলাবাজার ইউনিয়নের প্রায় ২৫০০ পরিবারে কভিড ১৯ মোকাবেলায় খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরন করা হয়।

ইতিপূর্বে সিকন্দর ফাউন্ডেশন এর পক্ষথেকে পবিত্র রামাদ্বান উপলক্ষে সিলেট ন্যাশনাল টি স্টেট, লাক্কাতুরা চাবাগানে, মোগলবাজার ও হাজিগঞ্জ বাজারে ইফতার বিতরণ করা হয়েছে।

এসকল কার্যক্রমে উপস্থিত থেকে কার্যক্রম পরিচালনা করেন সিকন্দর ফাউন্ডেশন এর ডাইরেক্টর তরুন ব্যবসায়ী ও সমাজসেবী জনাব ফায়েক আহমদ শিপু, অর্থ সচিব জনাব সেলিম আহমেদ, নির্বাহী সদস্য সমাজকর্মী আব্দুল মোমিন, মতিউর রহমান মতি, রাজন আহমদ ইপু,
সিকন্দর ফাউন্ডেশন এর সদস্য সমাজকর্মী আলী আহমদ রাজু, ফুলন আহমেদ, আবুবকর সিদ্দিক, রুহেল আহমদ, সমাজকর্মী শাকিল মাহমুদ মঈন, কালাম আহমদ, সম্মিলিত ছাত্র কল্যাণ পরিষদ এর উপদেষ্টা, সভাপতি, সেক্রেটারি সহ সদস্যবৃন্দ সহ অন্যন্য শুভাকাঙ্ক্ষী গন।