Thu. Jun 4th, 2020

জকিগঞ্জের মানিকপুর ইউনিয়নে দেড় সহাস্রাধিক পরিবারকে ঈদ সামগ্রী উপহার দিলেন নুরুল ইসলাম খাঁন

এম. এ ওয়াহিদ চৌধুরীঃ বৈশ্বিক মহামারী কোভিড১৯ করোনা ভাইরাসের কারনে,আর্থিক সংকটে থাকা ইউনিয়নের মধ্যবিত্ত ও নিম্নবিত্ত প্রায় দেড় সহাস্রাধিক পরিবারের মধ্যে পবিত্র ঈদ-উল ফিতর খাদ্য উপহার সামগ্রী বিতরন করা হয়।

২২মে শুক্রবার সকালে সিলেটের জকিগঞ্জ উপজেলার মানিকপুর ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডের বিভিন্ন স্থানে ঈদের উপহার সামগ্রী বিতরণ করা হয়।

সিলেট নগরীর বন্দর বাজারের বিশিষ্ট ব্যাবসায়ী ও মানিকপুর ইউপির কৃতি সন্তান নুরুল ইসলাম খাঁন’র পক্ষ থেকে ঈদ উপহার খাদ্য সামগ্রী প্রদান করা হয়। বিতরনকালে বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বৈরী আবহাওয়ার মধ্যে সামাজিক দূরত্ব বজায় রেখে ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডে ট্রাক নিয়ে পৌছে দেয়া হয় উপহার সামগ্রী।

ঈদের উপহার সামগ্রীর মধ্যে ছিল, ময়দা,চিনি,তৈল,লাচ্ছা সেমাই ইত্যাদি।

এ বিতরন সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত চলে।বিতরনকালে অনূভূতি ব্যক্ত করে নুরুল ইসলাম খান বলেন সরকারের পাশাপাশি বিভিন্ন সামাজিক সংগঠন ছাড়াও ব্যক্তি উদ্দ্যোগে অনেকে আমার জন্মভূমির মানুষের পাশে দাড়িয়েছেন। এমন সংকটকালীন সময়ে ছাত্ররাও তাদের সামর্থ অনুযায়ী এগিয়ে এসেছে।তাদের ধন্যবাদ জানিয়ে বলেন আমিও এর বাহিরে নয়, আমার সীমিত সম্পদের দায়বদ্ধতা আছে আমার জন্মভূমির প্রতি। ব্যাবসায়ীক কাজে ব্যস্থ থাকলেও আমার মন থাকে আমার ইউনিয়নবাসীর প্রতি। তিনি উপস্থিত সকলের দোয়া কামনা করে বলেন যেকোন সংকটের সময় আমি পাশে ছিলাম এবং আপনাদের দোয়া এবং সুস্থ্য থাকলে সব সময় পাশে পাবেন উল্লেখ করে এই মহামারী থেকে বাচার জন্য আল্লাহর রহমত কামনা করেন। সবাই সরকারের আইন মেনে নিরাপদে থাকার আহব্বান জানান তিনি।