Thu. Jun 4th, 2020

কুলাউড়ায় শতাধিক পরিবারে তিন পুলিশ সদস্যের ঈদ উপহার

ডেইলি বিডি নিউজঃ ত্রাণ বা সহায়তা নয়, বাংলাদেশ পুলিশের ভালবাসা’- অভিব্যক্তি নিয়ে বাংলাদেশ পুলিশের সিলেট মেট্রেপলিটনে কর্মরত মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার চাতলগাঁও গ্রামের তিন পুলিশ সদস্যের উদ্যোগে উপজেলার ভাসমান ও কর্মহীন ১০০ টি পরিবারের মধ্যে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে।

করোনা পরিস্থিতিতে সরকারি কর্মকর্তা-কর্মচারীদের কর্মস্থল ত্যাগে বাধা-নিষেধ থাকার কারণে তাদের পরিবারের সদস্যগনদের মাধ্যমে শুক্রবার ও শনিবার কর্মহীনদেও বাড়ি বাড়ি গিয়ে উপহার সামগ্রী (দুধ, তেল, চিনি, ময়দা, সেমাই) পৌঁছে দিয়েছেন।

সিলেট মেট্রোপলিটন পুলিশের মোগলাবাজার থানার এ এস আই সুহেল আহম্মদ, মিডিয়া ও কমিউনিটি সার্ভিস শাখায় কর্মরত নায়েক মো. সফি আহমেদ এবং উত্তর ডিভিশনে কর্মরত নারী পুলিশ সদস্য শাহিনা আক্তার রিপা এই মহৎ উদ্যোগ গ্রহণ করেন।

এক প্রতিক্রিয়ায় স্থানীয় চাতলগাঁও এলাকার বাসিন্দারা জানান, চাতলগাঁও এলাকার তিন জন মহৎ লোক পুলিশে চাকুরী করেন। বর্তমান দূর্যোগে সময় মানবিক সহায়তা নিয়ে কর্মহীনদের মধ্যে ঈদের উপহার হিসেবে তারা খাদ্য সামগ্রী প্রদান করে এই মহৎ কাজটি করেছেন যা সত্যিই প্রশংসনীয়।

এ বিষয়ে পুলিশ সদস্য সফি আহমেদ বলেন, ‘করোনা পরিস্থিতিতে আমার নিজ এলাকা কুলাউড়াতে এ পর্যন্ত প্রায় ৪০০ পরিবারের কাছে খাদ্য সামগ্রী পৌঁছে দেওয়া হয়। আমাদের জন্মস্থানে ভবিষ্যতেও এ ধরণের কার্যক্রম অব্যাহত থাকবে।